১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বেতাগীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩টি দোকান ভস্মীভূত

-

বরগুনার বেতাগী উপজেলার শনিবার ভোর রাতে বেইলী ব্রীজ সংলগ্ন ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩টি দোকান ভস্মীভূত হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শীদের ধারণা অনুযায়ী জানা যায়, স্থানীয় জাহাঙ্গীর হাওলাদারের দোকান থেকে বিদ্যুতের শর্টসার্কিটের মাধ্যমে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

ভূক্তভোগীদের দেওয়া তথ্যনুযায়ী প্রায় ৭ লক্ষ টাকার সম্পদ ভস্মীভূত হয়েছে বলে জানা গেছে। প্রথমে জাহাঙ্গীরের দোকান, মুহূর্তের মধ্যে পাশের সোহেলে ও সোহরাবের দোকানে ওই আগুন ছড়িয়ে পরে এবং তাদের দোকানের টিভি, ফ্রিজ, আসবাবপত্র ও মুদি মনোহরীসহ প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়েছে। বরগুনা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস আসার পূবেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনে।

এঘটনায় বেতাগী উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজীব আহসান, সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম ও বেতাগী প্রেসক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল