১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


তারকা হোটেলে বড়দিন উদযাপন

-

আজ বড়দিন। বিশ্বের সাথে তাল মিলিয়ে সেজেছে দেশের তারকা হোটেলগুলো। নানা আয়োজনে আজকের দিনটিকে স্মরণীয় করতে পাঁচতারকা হোটেলগুলোয় চলছে নানা আয়োজন।
প্যান প্যাসিফিক সোনারগাঁও
ছোট বড় সবাই হেসেখেলে তাদের ক্রিসমাস দুপুর ও সন্ধ্যা উপভোগ করতে পারবেন প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে। যেখানে ঐতিহ্যবাহী সান্তাক্লজ ও তার বন্ধু অপেক্ষা করছে সবাইকে আমন্ত্রণ জানানোর জন্য। ছোটদের জন্য আছে ম্যাজিক শো, পাপেট শো, বাউন্সি ক্যাস্টাল, হর্স কার্ট, সান্তাক্লজ উপহার, কিডপুল পার্টি, গানসহ বিভিন্ন আয়োজন। ছোট বড় সবাই কিডস পার্টি উপভোগ করতে পারবেন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। জনপ্রতি প্রবেশ ফি এক হাজার টাকা। এ ছাড়া থাকছে বাফেট লাঞ্চ ও ডিনার। জনপ্রতি খরচ চার হাজার টাকা।
ইন্টারকন্টিনেন্টাল ঢাকা
বড়দিনের বর্ণিল আয়োজন নিয়ে হাজির হয়েছে নবরূপে সজ্জিত অভিজাত এবং ঐতিহ্যবাহী হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকা। শিশুদের জন্য বিশেষভাবে বড়দিন উদযাপনের প্রস্তুতি নিয়েছে হোটেলটি। শিশুদের আনন্দ দিতে থাকছে সান্তাক্লজ গিফট, চিলড্রেন পার্টি, সাংস্কৃতিক অনুষ্ঠান, গুপ্তধন উদ্ধার খেলা, চলচ্চিত্র প্রদর্শনীসহ বিভিন্ন আয়োজন।
দ্য ওয়েস্টিন ঢাকা
বড়দিন উপলক্ষে ওয়েস্টিনের লবিতে সাজছে ঐতিহ্যবাহী ক্রিসমাস ট্রি, জিঞ্জার ব্রেড হাউজ। সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত ছোটদের জন্য থাকছে সান্তাক্লজ গিফট, ট্রেন, চিলড্রেন মুভি, কিডস পার্টি, জাদু, প্রদর্শনীসহ বিভিন্ন রকম খেলাধুলার আয়োজন। শিশুদের জন্য ক্রিসমাস লগ, ক্রিসমাস ফ্রুট কেক, কুকিস, ক্রিসমাস চকোলেট হাউজসহ থাকছে মজাদার সব খাবার। খাবারের মেন্যুতে আছে রোস্ট ল্যাম্ব, পিসতাচিও, টার্কি পাখির রোস্টসহ ভিন্নধর্মী সব খাবার। খাবারসহ বড়দিনের বর্ণিল এ আয়োজন উপভোগ করতে খরচ পড়বে একজন শিশু ও একজন অভিভাবক দুই হাজার ৫০০ টাকা, একজন প্রাপ্তবয়স্ক এক হাজার ৫০০ টাকা।
ঢাকা লা মেরিডিয়ান
বড়দিন উপলক্ষে হোটেলে ঢুকলেই আপনাকে অভ্যর্থনা জানাবে চকোলেট রুম। যেখানে রয়েছে শুধু চকোলেট আর চকোলেট। হোটেলটির লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টের নিজস্ব শেফ দ্বারা তৈরি এই চকোলেট বক্স হিসেবে কেনা যাবে ৮০০, এক হাজার ৫০০ ও দুই হাজার টাকায়। ব্রাঞ্চ (ব্রেকফাস্ট ও লাঞ্চ একসাথে) পাওয়া যাবে জনপ্রতি ছয় হাজার ৩০০ থেকে ১১ হাজার টাকায়। ছোটরা সকাল থেকে বিকেল পর্যন্ত উপভোগ করতে পারবেন ম্যাজিক শো, বায়োস্কোপ, বেলুন শোসহ আনন্দঘন সব আয়োজন।
র্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন
র্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের ওয়াটার গার্ডেন ব্রাসারিয়েতে আছে স্পেশাল ডিনারের আয়োজন। অভিজ্ঞ শেফদের স্পেশাল খাবারের সাথে আছে স্পেশাল স্ট্রবেরি বেলজিয়ান চকোলেট ফাউন্টেইন। ডিনার চলবে সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত। লবি এরিয়ার বিভিন্ন স্টলে পাওয়া যাবে বড়দিনের উপহার এবং বেকারি পণ্য। শিশুদের জন্য বেলা ৩টা থেকে ৪টা পর্যন্ত এবং রাত ৮টায় বড়দিনের বিশেষ আকর্ষণ হিসেবে উপহারের ঝুলি নিয়ে হাজির হবেন সান্তাক্লজ। আয়োজন করা হয়েছে দেশের সর্ববৃহৎ জিঞ্জার ব্রেড প্রদর্শনী। বড়দিনের স্পেশাল ক্যারোলার পারফরম্যান্স চলবে আজ সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত।
আমারি ঢাকা
রাজধানী গুলশানে অবস্থিত থাইল্যান্ডের ব্র্যান্ড হোটেল আমারি ঢাকায় বড়দিন উপলক্ষে আজ হোটেলের কাসকেড ও আমায়া ফুড গ্যালারিতে আছে স্পেশাল ডিনার বাফেট। খরচ পড়বে জনপ্রতি চার হাজার ৫০০ টাকায়। স্পেশাল ডিনার বাফেটের জন্য উপস্থিত থাকতে হবে সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টার মধ্যে। এ ছাড়া আমারি ঢাকার স্পেশাল নর্ডিক কেক, ক্ল্যাসিক ক্রিসমাস পুডিং ও পেস্ট্রি রয়েছে।
ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট
বড়দিন উপলক্ষে জমকালো আয়োজনে প্রস্তুত ঢাকা রিজেন্সি হোটেল। হোটেলের গ্রান্ডডিয়স ও রুফটপ গার্ডেন রেস্টুরেন্টে ‘গ্রিল অন দ্য স্কাইলাইনে’ লাঞ্চ ও ডিনারের বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে। খরচ জনপ্রতি দুই হাজার ৬০০ টাকা। ছোট্ট সোনামণিদের জন্য রয়েছে বাউন্সি, জাদু, গান, সাঁতার, পুতুল নাচ, সান্তাক্লজ গিফট ইত্যাদি। বেলা ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত চলবে জাঁকজমকপূর্ণ এ আয়োজন।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল