২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


৬৪ জেলার পুলিশ সুপারই পদক দাবি করছেন

- ফাইল ছবি

পদক দাবি করেছেন ৬৪ জেলার পুলিশ সুপারই। সুষ্ঠুভাবে এবং কোনো বড় ধরনের নাশকতা ছাড়াই একাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন করার স্বীকৃতি হিসেবে তারা এ পদক দাবি করছেন বলে একাধিক সূত্র জানিয়েছে।

প্রধানমন্ত্রী সম্মতি দিলে এই প্রথম একযোগে ৬৪ জেলা পুলিশ সুপারসহ তিন শতাধিক পুলিশ কর্মকর্তা পদক পাবেন।

পুলিশ বাহিনীতে পদকপ্রাপ্তি একটা বড় সম্মানের বিষয়। কর্মক্ষেত্রে সাহসিকতা, বীরত্বপূর্ণ কাজ, দক্ষতা ও প্রশংসনীয় কাজের জন্য পুলিশ বাহিনীতে প্রতি বছর পদক দেয়া হয়।

এর আগে ২০১৭ সালে ১৩২ জন ও ২০১৮ সালে ১৮২ জনের হাতে পদক তুলে দেন প্রধানমন্ত্রী। পুলিশ সপ্তাহে এই পদক প্রদান করা হয়।

জানা গেছে, এবারে পদকের সংখ্যা আগের তুলনায় বাড়বে। পুলিশ সদর দফতর থেকে এবার ৬৪ জেলা পুলিশ সুপারকে পদক দেয়ার প্রস্তাব করা হলে এ সংখ্যা তিন শতাধিক হতে পারে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল