২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

অপহরণ হওয়া চলবিক্রেতার লাশ উদ্ধার

অপহরণ হওয়া চলবিক্রেতার লাশ উদ্ধার - নয়া দিগন্ত

অপহরণের পাঁচদিন পর ত্রিশালের চালবিক্রেতা আজিজুল হকের (৪৮) লাশ চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। মৃত আজিজুল ত্রিশালের মের্সাস হক অটো রাইস মিল এন্টারপ্রাইজের মালিক।

এ ঘটনায় জড়িত ইব্রা‌হিম ওরফে বাবু ও সিএনজিচালিত অটোরিকশাচালক গোলাপ হোসেন নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুরে জেলা ডিবির কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, চালবিক্রেতা আজিজুল হক গত ২৩ ডিসেম্বর (রোববার) ধান কেনার জন্য ফেনীতে গিয়ে অপহরণের শিকার হন। এ ঘটনায় ত্রিশাল থানার মামলা দায়ের করা হলে ডিবি পুলিশকে নির্দেশ দেওয়া হয় তাকে উদ্ধারের জন্য। পরে ডি‌বি পুলিশ অভিযান চালিয়ে ফেনী জেলার ফুলগাজী থেকে মক্কা এন্টারপ্রাইজের মা‌লিক ইব্রা‌হিম ওরফে বাবু ও সিএনজি চালক গোলাপ হোসেন গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করার পর তারা জানায়, আজিজুলের কাছ থেকে ব্যাংকের মাধ্যমে ১০ লাখ টাকা হা‌তি‌য়ে নি‌য়ে তাকে হত্যা করে লাশ চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ এলাকার নয়া‌টিলা এলাকার জঙ্গলে ফে‌লে রেখেছে। পরে তাদের দেখানো মতে শুক্রবার ভোরে ওই এলাকা থেকে আজিজুলের লাশ উদ্ধার করা হয়। সেই সাথে হত্যাকা‌ণ্ডে ব্যবহৃত অটোরিকশা ও ১০ লাখ টাকার মধ্যে দেড় লাখ টাকা আসামিদের কাছ থেকে উদ্ধার করা হয়।

লাশ ময়না তদ‌ন্তের জন্য চট্টগ্রাম মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌ল ম‌র্গে পাঠানো হ‌য়ে‌ছে বলেও জানান ডিবির ওসি।


আরো সংবাদ



premium cement
শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ এবং চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে গুচ্ছ পরীক্ষা দিতে এসে জবি কেন্দ্রে অসুস্থ এক শিক্ষার্থী থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান

সকল