২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ইমরুল কায়েস ও এলিট পেইন্টের চুক্তি স্বাক্ষর

-

এলিট পেইন্টের ব্রান্ড অ্যাম্বেসেডর হিসেবে জাতীয় ক্রিকেট দলের ওপেনার ইমরুল কায়েস আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেন। ১৯ নভেম্বর নগরীর জিইসি মোড়স্থ এলিট পেইন্টের চট্টগ্রাম কার্যালয়ে আনুষ্ঠানিক এ চুক্তি স্বাক্ষরের মাধ্যমে পরবর্তী দুই বছরের জন্য এলিট পেইন্টের ব্রান্ড অ্যাম্বেসেডর হিসেবে চুক্তিবদ্ধ হন জাতীয় ক্রিকেট দলের এ ওপেনার। এলিট পেইন্টের পক্ষে কোম্পানির ডাইরেক্টর অ্যান্ড মার্কেটিং স্পেশালিস্ট রাহিল আহমেদ চুক্তিপত্রে স্বাক্ষর করেন। চুক্তির শর্ত হিসেবে পরবর্তী দুই বছর ইমরুল কায়েস তার ব্যাটে এলিট পেইন্ট লোগো লাগিয়ে খেলবেন। এ ব্যাপারে আইসিসি ও বিসিবির অনুমোদন নেয়া হয়েছে বলে জানিয়েছেন কোম্পানির ডাইরেক্টর রাহিল আহমেদ।
দেশের অন্যতম পেইন্ট ব্রান্ড ও ক্রীড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এলিট পেইন্টের সাথে যুক্ত হতে পেরে গর্বিত বলে ইমরুল কায়েস উল্লেখ করেন। তিনি উল্লেখ করেন, একমাত্র দেশীয় পণ্য ব্যবহারের মাধ্যমেই দেশকে উন্নতির শিখরে নিয়ে যাওয়া সম্ভব। এলিট পেইন্টসহ দেশীয় যেকোনো পণ্যের সাথে তিনি সব সময়ই আছেন বলে জানান।
এলিট পেইন্টের ডাইরেক্টর অ্যান্ড মার্কেটিং স্পেশালিস্ট রাহিল আহমেদ জানান, ইমরুল কায়েসের মতো দেশসেরা ক্রিকেটারকে এলিট পেইন্ট পরিবারের সদস্য করতে পেরে তিনি ও তার পরিবার বেশ আনন্দিত ও গর্বিত। তিনি উল্লেখ করেন, এলিট পেইন্ট সব সময় ক্রীড়া অঙ্গনের সাথে জড়িত ছিল এবং ভবিষ্যতেও থাকবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কোম্পানির অন্যান্য প্রতিনিধির মধ্যে উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ, জেনারেল ম্যানেজার; ইউসুফ চৌধুরী ও শাহজালাল, রিজিওনাল সেলস ম্যানেজার; আরিফুর রহমান সুজন, সেলস অফিসার ও কৃতী ক্রিকেটার আবদুল গফুর পন্টিসহ কোম্পানির অন্য কর্মকর্তারা।

 


আরো সংবাদ



premium cement
যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন

সকল