২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বেগম জিয়াকে বিনা চিকিৎসায় হত্যার ষড়যন্ত্র করছে সরকার : আবুল হাশেম বক্কর

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, অবৈধ সরকার মিথ্যা ও ষড়যন্ত্রের মামলায় কারাবন্দী বিএনপি চেয়ারপারসন গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে বিনা চিকিৎসায় হত্যা করার ষড়যন্ত্র করছে। বেগম জিয়ার প্রতি সরকার যে কত ভয়াবহ প্রতিহিংসাপরায়ণ সেটি স্পষ্ট হয়ে উঠেছে কারাগারে তার প্রতি অমানবিক আচরণ দেখে। গত ৮ জুন ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ডে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদতবার্ষিকী ও দুস্থদের মধ্যে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, বিএনপি ও বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসকেরা বারবার দাবি জানিয়ে আসছেন বেগম জিয়ার উন্নত চিকিৎসা দেয়ার জন্য। অথচ সরকার কারো কোনো দাবিকে আমলে না নিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে পরিত্যক্ত করাগারে বিনা চিকিৎসায় বন্দী করে রেখেছে। তিনি বেগম জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান। ওয়ার্ড বিএনপির সভাপতি আলী আব্বাস খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদ উল্লাহ রাশেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেনÑ জহির আহমদ, সালাহউদ্দিন লাতু, ফজল আহমদ, মো: ছৈয়দ, মো: এনায়েত, মো: শাহজাহান (মুক্তিযোদ্ধা), মো: মুছা আলম, মো: শাহজাহান, মো: মহিউদ্দিন, মো: আলী, মো: সাইফুল, মো: আজিম, মো: মতিন, মো: নুরুল হুদা, মো: টিচু, মো: আবুল, মো: নিজাম, মো: সেন্টু, মো: কামাল, মো: ইয়াকুব আলী, মো: আনোয়ার প্রমুখ।


আরো সংবাদ



premium cement
‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কট’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক

সকল