২২ মে ২০২৪, ০৮ জৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলকদ ১৪৪৫
`

যুক্তরাষ্ট্রে নির্বিচারে গুলি, নিহত ৬

যুক্তরাষ্ট্রে নির্বিচারে গুলি, নিহত ৬ - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের মিসিসিপিতে নির্বিচার গুলিবর্ষণে অন্তত ছয়জন নিহত হয়েছে। নিহতদের সবাই পরস্পরের কাছাকাছি ছিল। ছোট্ট শহর আরকাবুতলায় শুক্রবার এ ঘটনা ঘটে।

নিহতদের তিনজকে দুটি বাড়ির ভেতরে পাওয়া যায়। আর বাকি তিনজনের লাশ যথাক্রমে একটি বাড়ি, একটি গাড়ি ও একটি রাস্তায় পাওয়া যায়।

পুলিশ হত্যাকারী সন্দেহে একজনকে হেফাজতে নিয়েছে। তার পরিচয় প্রকাশ করা হয়নি। পুলিশ তদন্ত করছে।

ওই লোকটি একাই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার উদ্দেশ্যও এখনো পরিষ্কার নয় বলে পুলিশ জানিয়েছে।

টেট কাউন্টি শেরিফ ব্র্যাড ল্যান্ড বলেন অ্যাকশন নিউজ ৫-কে যে বন্দুকধারী স্থানীয় সময় ১১টার দিকে প্রথমে একটি দোকানে প্রবেশ করে একজনকে গুলি করে। তারপর তিনি পাশের বাড়িতে গিয়ে এক নারীকে গুলি করে হত্যা করেন, তার স্বামীকে আহত করেন।

তিনি আরো বলেন, গাড়ি আরোহী এক লোক তাকে দেখে ফেললে তিনি তার গাড়ি নিয়ে ধাওয়া করে তাকে হত্যা করেন। পুলিশ অনুসন্ধান চালিয়ে একই রাস্তায় গুলির শিকার আরো চারজনকে দেখতে চায়। এদের দুজন একটি বাড়ির ভেতরে ও দুজন বাইরে ছিলেন।

আরকাবুতলা শহরে প্রায় ৩০০ লোক বাস করে। এখানে লোকজন আসে মূলত মাছ ধরতে ও অবকাশ যাপন করতে।
সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
মিয়ানমারে যুদ্ধের গতিপথ পরিবর্তন করে দিচ্ছে তরুণ বিদ্রোহীরা রাণীনগরে অগ্নিকাণ্ডে স-মিলসহ ৬ দোকান পুড়ে ছাই আলোচনার মাধ্যমে ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা করা উচিত : হোয়াইট হাউস বুড়িচংয়ে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশী নারীকে ৩ বছর পর ফেরত ইউরোপীয় দেশগুলোর রাষ্ট্রীয় স্বীকৃতিকে স্বাগত জানিয়েছে ফিলিস্তিনিরা অভয়নগরে মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যু করোনায় ক্ষতিগ্রস্ত প্রার্থীদের এনটিআরসিএতে আবেদন গ্রহণের দাবি মমতার মন্তব্যে কেন ক্ষুব্ধ সাধু-সন্তদের একাংশ? হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শাহরুখ খান দখলদার বাহিনীর মোকাবেলা করুন : পশ্চিমতীরবাসীকে হামাস

সকল