১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০, ০৩ শাওয়াল ১৪৪৫
`

সৌদি আরবের ওপর ইরানের হামলার হুমকি নিয়ে ‘উদ্বিগ্ন’ যুক্তরাষ্ট্র

- ছবি - সংগৃহীত

যুক্তরাষ্ট্রের কর্মকর্তারা মঙ্গলবার সৌদি আরবের বিরুদ্ধে ইরানের হুমকি সম্পর্কে উদ্বেগ প্রকাশ করেছেন।

স্টেট ডিপার্টমেন্টের মুখপাত্র নেড প্রাইস সাংবাদিকদের বলেন, আমরা সৌদি আরবের সাথে সামরিক, কূটনৈতিক, গোয়েন্দা চ্যানেলের মাধ্যমে ক্রমাগত যোগাযোগ রাখছি এবং এই অঞ্চলে আমাদের স্বার্থ আর অংশীদারদের প্রতিরক্ষায় কাজ করতে দ্বিধা করব না।

অ্যাসোসিয়েটেড প্রেস এবং ওয়াল স্ট্রিট জার্নাল মঙ্গলবার জানিয়েছে, সৌদি আরব একটি সম্ভাব্য হামলার বিষয়ে যুক্তরাষ্ট্রকে তাদের নিজেদের গোয়েন্দা তথ্য অবহিত করেছে।

পেন্টাগনের প্রেস সেক্রেটারি ব্রিগেডিয়ার জেনারেল প্যাট রাইডার এই প্রতিবেদন সম্পর্কে এক প্রশ্নের জবাবে বলেন, মার্কিন সামরিক কর্মকর্তারা ‘এই অঞ্চলের হুমকি পরিস্থিতি সম্পর্কে উদ্বিগ্ন’।

সূত্র : ভয়েস অব আমেরিকা


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত বানারীপাড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত স্ত্রীকে গোশত কিনে দিতে না পেরে চিরকুট লিখে আত্মহত্যা নাটোরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু ঢাকায় ইসরাইলি দুটি বিমানের অবতরণ : গভীর উদ্বেগ জামায়াত সেক্রেটারির পদ্মায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার, সন্ধান মেলেনি একজনের ছেলের নাটোরে ট্রাকচাপায় নারী নিহত সৌদীতে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল প্রবাসীর ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধ হবে : রেলমন্ত্রী সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দেশকে পরাধীন করে রেখেছে : মির্জা ফখরুল পদ্মায় গোসলে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ ৩

সকল