২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ব্যতিক্রমী ডিজিটাল মার্কেটিং সেবাদাতা প্রতিষ্ঠান ওয়্যার

ব্যতিক্রমী ডিজিটাল মার্কেটিং সেবাদাতা প্রতিষ্ঠান ওয়্যার -

বাংলাদেশে ডিজিটাল বাণিজ্য গত কয়েক বছরে বহুগুণ বেড়েছে। করোনা মহামারী বাংলাদেশের গ্রাহকদের অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে পণ্য ও পরিষেবা গ্রহণ করতে উৎসাহিত করেছে। অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্য ডিজিটাল মাধ্যম শুধু সহজ নয়, সাশ্রয়ীও। এখন ডিজিটাল যুগ। যুগের সঙ্গে তাল মিলিয়ে নিজেদের প্রস্তুত হতে হবে।
দেশে ডিজিটাল মার্কেটিং সেবাদাতা প্রতিষ্ঠানও প্রতিনিয়তই বাড়ছে। তবে মানসম্মত সেবাদাতা প্রতিষ্ঠান হাতেগোনা কয়েকটি। এই প্রেক্ষাপটে ২০১৬ সালে যাত্রা শুরু করে ‘ওয়্যার’। প্রতিষ্ঠানটির বর্তমান ক্লায়েন্ট ৪৭টি।
ওয়্যার-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সাব্বির ইসলাম বলেন, বাজারে বেশ কিছু ব্র্যান্ডকে একেবারে শুরু থেকে তুলে আনতে ও অনন্য ব্র্যান্ড হিসেবে পরিচয় করিয়ে দিতে কাজ করছে ওয়্যার। এসবের মধ্যে রয়েছে তুরিনো টায়ারস, মিনিস্টার গ্রুপ এবং জনপ্রিয় রেস্তোরাঁ চেইন তার্কা, ১৩৮ ইস্ট এবং বিএফসি।
ডিজিটাল মার্কেটিং ইন্ডাস্ট্রি খুব দ্রুত বৃদ্ধি পাচ্ছে এবং প্রতিদিনই বদলাচ্ছে। ভবিষ্যতে এজেন্সির প্রয়োজন হবে প্রযুক্তির উদ্ভাবন এবং সফটওয়্যারকেন্দ্রিক ডিজিটাল মার্কেটিং যা জীবনকে সহজ করে তোলে, একই সময়ে এবং তাদের এমন দলের বিকাশ করতে হবে; যা তার গুণগত মান ধরে রেখে পরিমাণ বাড়াতে পারে।

 


আরো সংবাদ



premium cement
বিচারক-আইনজীবী-জেলারের কাছে ব্যাখ্যা তলব হাইকোর্টের ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগকর্মী গ্রেফতার প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে ইসির বৈঠক আজ চকরিয়ায় ট্রেনের দুই বগি লাইনচ্যুত যোগাযোগ বন্ধ বিএনপির সন্ত্রাস থেকে জনগণকে রক্ষায় কর্মসূচি দেয় আ’লীগ : ওবায়দুল কাদের বিয়ের কেনাকাটা করতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলেন চাচা-ভাতিজি বিজিপির আরো ৪৬ সদস্যের বাংলাদেশে আশ্রয় গ্রহণ কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়েছেন হাইকোর্ট ভারতে মাথার খুলি হাড় নিয়ে কৃষকদের বিক্ষোভ মিয়ানমারের কারাগারে সাজা শেষে ফিরল ১৭৩ বাংলাদেশী গরমে উপকারী মসলা

সকল