২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ন ১৪২৯, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

বিশ্বের ৩০ দেশে সেবা দিচ্ছে বাংলাদেশের বিজকোপ

বিশ্বের ৩০ দেশে সেবা দিচ্ছে বাংলাদেশের বিজকোপ -

দেশের শীর্ষ স্থানীয় ডিজিটাল মার্কেটিং প্রতিষ্ঠান বিজকোপ। প্রতিষ্ঠানটির তরুণ উদ্যোক্তা নাহিদ হাসান শুরু থেকেই তিনি টিমওয়ার্ক বা দলগত কাজে বিশ্বাসী। ২০১৭ সালে এসে রকমারি এর সাথে কাজ শুরু করেন যা ছিল বিজকোপের প্রথম বাংলাদেশের ক্লায়েন্ট। এর পর সেবা দিয়েছেন আরো অনেক দেশী-বিদেশী প্রতিষ্ঠানকে যার মধ্যে আছে- পেওনিয়ার ইঙ্ক, বিক্রয় ডট কম, ফেয়ার গ্রুপ, এসএস স্টিল, জাপান ইস্ট-ওয়েস্ট মেডিক্যাল কলেজ হসপিটালসহ আরো পাঁচ শতাধিক ব্যবসায় প্রতিষ্ঠান।
শুরুতে শুধু ডিজিটাল মার্কেটিং সার্ভিস দিলেও ধীরে ধীরে সার্ভিসের পরিধি বাড়িয়েছেন। বর্তমানে, ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট, বিজনেস কনসালটেন্সি, অ্যাকাউন্টিং সলিউশন, ভিডিও কনটেন্ট প্রোডাকশন, ইমেজ প্রসেসিংসহ আরো বেশ কিছু সার্ভিস যুক্ত হয়েছে।
বিজকোপের লক্ষ্য হচ্ছে সার্ভিসের মধ্যে নতুন নতুন ইনোভেটিভ সলিউশন তৈরি করা, যা বাংলাদেশের ব্যবসায় দেশের বাইরে সম্প্রসারিত করতে সহায়তা করবে। বাংলাদেশের পণ্য ও সেবার মান খুবই ভালো এবং বহির্বিশ্বে এর ব্যাপক চাহিদা রয়েছে। কিন্তু সঠিক মার্কেটিংয়ের অভাবে তা বিশ্বের বাজারে ছড়িয়ে দেয়া সম্ভব হচ্ছে না। আর এখানেই বিজকোপ কাজ করছে, কাজ করছে দক্ষ টিম তৈরি করতে এবং সেই দক্ষ টিম প্রতিনিয়ত কাজ করছে বাংলাদেশের ব্র্যান্ডগুলোকে বিশ্বের বাজারে এগিয়ে নিয়ে যেতে। এ ছাড়াও বিজকোপ একাধিক গ্লোবাল ব্র্যান্ডকে বাংলাদেশে তাদের ব্যবসায় সম্প্রসারিত করতে সহায়তা করছে।
বিজকোপের মূল ক্রেতা যদিও করপোরেট ব্র্যান্ডগুলো, কিন্তু বিজকোপ সবসময় ক্ষুদ্র, মাঝারি এবং নতুন উদ্যোগকে সহায়তা করার চেষ্টা করে। বিজকোপ তাদের ২০ ভাগ রিসোর্স ক্ষুদ্র ও নতুন উদ্যোগকে সহায়তা করার জন্য ব্যবহার করে থাকে এবং নামমাত্র মূল্যে সেবা দিয়ে থাকে।
বিজকোপের ম্যানেজিং ডিরেক্টর এবং প্রধান নির্বাহী নাহিদ হাসান জানান, বর্তমানে বিজকোপ আমেরিকা, ইস্ট এশিয়া ও ইউরোপের মার্কেটের ৩০টির বেশি দেশে তাদের সার্ভিস সম্প্রসারিত করেছে এবং ধীরে ধীরে এই সংখ্যা ক্রমে বাড়ছে।


আরো সংবাদ


premium cement