২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


সিলেটে বাসের ধাক্কায় ৬ পুলিশ সদস্য আহত

সিলেটে বাসের ধাক্কায় ৬ পুলিশ সদস্য আহত - সংগৃহীত

সিলেটে বিশেষ অভিযান পরিচালনার সময় বাসের ধাক্কায় ঊর্ধ্বতন তিন কর্মকর্তা ও এক ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় বাসচালক পালিয়ে গেলেও সুপারভাইজার ও বাসটি আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপ কমিশনার সাদেক কাওসার দস্তগীর, এয়ারপোর্ট থানার সহকারী (এসি) জহুরুল ইসলাম, সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম নুনু মিয়া, উপ-সহকারী পুলিশ কর্মকর্তা (এএসআই) রেজাউল করিম ও গাড়ি চালক নায়েক হাবিবুর রহমান।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশ (এসএমপি) কমিশনার জাকির হোসেন খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোরবেলা বিশেষ অভিযান পরিচালনায় সিলেট-সুনামগঞ্জের আঞ্চলিক মহাসড়কের তেমুখী সড়কে চৌকি বসিয়ে গাড়ি তল্লাশি করছিল এসএমপির উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম। এ সময় সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা রিয়েল কোচ নামে বাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পুলিশ কর্মকর্তাদের চাপা দেয়। এতে ঊর্ধ্বতন তিন কর্মকর্তাসহ ছয় পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

তিনি আরো বলেন, গুরুতর অবস্থায় উপ-কমিশনার আজবাহার আলী শেখকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তাকে ডাক্তাররা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, ঘটনার পর চালক পালিয়ে গেলেও বাসের সুপারভাইজার ও বাসটি আটক করা হয়েছে। এ সময় পুলিশের ভ্যান ক্ষতিগ্রস্ত হয়েছে।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement