২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বানিয়াচংয়ে ঝগড়া থামাতে গিয়ে শ্বশুরবাড়িতে জামাতা নিহত

বানিয়াচংয়ে ঝগড়া থামাতে গিয়ে শ্বশুরবাড়িতে জামাতা নিহত - প্রতীকী

হবিগঞ্জের বানিয়াচংয়ে ঝগড়া থামাতে গিয়ে শ্বশুরবাড়িতে নিহত হয়েছেন নজরুল মিয়া (৩২) নামে এক জামাতা।

বুধবার বেলা ৩টার দিকে বানিয়াচং উপজেলার পানি উন্নয়ন বোর্ডের বাঁধ গ্রামে (আদর্শগ্রাম) ঘটনা ঘটে।

নিহত নজরুল আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমবাগ গ্রামের মরহুম মুনাফ উল্লার ছেলে।

জানা গেছে, বাঁধ গ্রামে ছালেক মিয়ার ছেলে আলঙ্গীর মিয়া (২৪) ও একই এলাকার কাশেম মিয়ার ছেলে মুসতাক মিয়া (২৮) তাদের শিশু-সন্তানদের ঝগড়া কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় ঝগড়া থামাতে গিয়ে নজরুল মিয়া তাদের হাতে থাকা লাঠির আঘাতে মাথায় আঘাত পান। পরে গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি অপরাধীকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল