২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মিশনে যাওয়া হলো না সেনা সদস্য সাইফুরের

নিহত সেনা মো: সাইফুর রহমান খান - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের কমলগঞ্জ মো: সাইফুর রহমান খান নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। ২৩ মে তার মিশনে যাওয়ার কথা ছিল।

সোমবার (২২ মে) দুপুর ১টার দিকে উপজেলার সীমান্তবর্তী ইসলামপুরে ইউনিয়নে গোলেরহাওর চৌমুহনীতে সড়ক দুর্ঘটনায় নিহত হন।

নিহত সেনা সদস্য গোলেরহাওয় গ্রামের মো: আব্দুস সোবহান খানের ছেলে। তিনি মুসলিম মণিপুরি নৃগোষ্ঠী সম্প্রদায়ের এক যুবক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে সেনা সদস্য সাইফুর রহমান ও তার বন্ধু গফফারকে নিয়ে মোটরসাইকেলযোগে গোলেরহাওরস্থ নিজ বাড়িতে যাচ্ছিলেন। গোলেরহাওর চৌমুহনী এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা একটি সিএনজি অটোরিক্সা মোটরসাইলকে ধাক্কা দিলে রাস্তার পাশে থাকা খুঁটির সাথে ধাক্কা লেগে সাইফুর রহমান গুরুতর আহত হয়।

স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। পরে সেখান থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হলে তিনি রাস্তায় মারা যান।

ইসলামপুর ইউপি চেয়ারম্যান সোলেমান মিয়া জানান, মো: সাইফুর রহমান খান টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসে কর্মরত ছিল। গত ১৯ মে পাঁচ দিনের ছুটি নিয়ে বাড়িতে পরিবারের সদস্যদের সাথে দেখা করতে এসেছিল।

তিনি আরো জানান, মঙ্গলবার ২৩ মে তিনি মিশনে সুদানে যাওয়ার কথা ছিল। নিহত সেনা সদস্য সাইফুর রহমান এক সন্তানের জনক।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে সেনাবাহিনীর লোকজন তাকে সিলেটে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ

সকল