১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে ট্রাক চাপায় ইজিবাইকযাত্রী নিহত, আহত ২

শায়েস্তাগঞ্জে ট্রাক চাপায় ইজিবাইকযাত্রী নিহত, আহত ২ - ছবি : প্রতীকী

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মহাসড়ক অতিক্রমকালে ট্রাক চাপায় এক ইজিবাইকযাত্রী (টমটম) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দু’জন। সোমবার রাত ৯টার দিকে শায়েস্তাগঞ্জ-দেউন্দি সড়কের ঢাকা-সিলেট মহাসড়ক পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত মো: আল আমিন (২৮) চুনারুঘাট উপজেলার পাকুরিয়া গ্রামের জারু মিয়ার ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন শায়েস্তাগঞ্জের বাসিন্দা দুদু মিয়ার ছেলে দুলাল মিয়া (৩২) ও চুনারুঘাট উপজেলার শাকির মোহাম্মদপুর গ্রামের খুর্শেদ মিয়ার ছেলে আউয়াল (২৮)।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক জানান, একটি ইজিবাইক শায়েস্তাগঞ্জ থেকে যাত্রী নিয়ে দেউন্দি যাচ্ছিল। এ সময় ইজিবাইকটি ঢাকা-সিলেট মহাসড়ক অতিক্রম করার সময় ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকের তিন যাত্রীই গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো: আল আমিনকে মৃত ঘোষণা করেন। আহত দু’জন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল