২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

এসআই আকবরকে গ্রেফতারের খবর সত্য নয়

এসআই আকবর হোসেন ভূইয়া - ছবি : সংগৃহীত

সাময়িক বরখাস্ত হওয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আকবর হোসেন ভূইয়াকে গ্রেফতার করা হয়েছে বলে মঙ্গলবার দুপুরে বিভিন্ন মিডিয়ায় খবর প্রচার করা হয়েছে। মানুষের মুখে মুখেও ছড়িয়ে পড়ে আকবরকে গ্রেফতারের গুঞ্জন।

টেলিভিশন চ্যানেলের ব্রেকিং নিউজের বরাত দিয়ে কয়েকটি অনলাইন পোর্টালও এমন তথ্য প্রচার করে। তবে, খোঁজ নিয়ে আকবর হোসেনকে গ্রেফতারের সত্যতা পাওয়া যায়নি। এসআই আকবরকে গ্রেফতারের কোনো তথ্য জানা নেই বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া।

রায়হান হত্যা মমলার তদন্ত কর্মকর্তা পিবিআই সিলেটের পরিদর্শক মুহিদুল ইসলামও আকবরকে গ্রেফতারের বিষয়ে কিছু জানেন না বলে জানান।

এসআই আকবর সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমদ (৩৪) হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত। ১২ অক্টোবর তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এরপর থেকেই তিনি পলাতক রয়েছেন।


আরো সংবাদ



premium cement
‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়

সকল