২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনায় ইউপি সচিবের মৃত্যুতে ধর্মপাশায় শোকসভা

করোনায় ইউপি সচিবের মৃত্যুতে ধর্মপাশায় শোকসভা -

সিলেটে জেলার জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের কর্মরত ইউপি সচিব মো: আবুল হোসেনের সরকারি দায়িত্ব পালনকালে করোনা রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তার রূহের মাগফেরাতে ধর্মপাশা উপজেলা সচিবদের উদ্যোগে শোক সভার আয়োজন করা হয়।

সিলেট জেলার জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের কর্মরত ইউপি সচিব মো: আবুল হোসেন সরকারি দায়িত্ব পালনকালে করোনা রোগে আক্রান্ত হয়ে। হাসপাতালে গিয়ে রক্ত পরীক্ষার পর করোনা পজেটিভ আসে। তখন তাকে সিলেট শহীদ সামসুদ্দিন আহমেদ হাসপাতালে ভর্তি করা হয়। আইসোলিশনে থাকা অবস্থায় গত ২২ মে দুপুর দুইটায় মৃত্যুবরণ তিনি করেন।

তার রূহের মাগফেরাতে ২ জুন সকাল ১১টায় ধর্মপাশা উপজেলা ইউপি সচিবদের উদ্যোগে উপজেলা পরিষদে এক শোকসভার আয়োজন করা হয়। শোকসভায় উপস্থিত ছিলেন, নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার মো: মুনতাসির হাসান পলাশ, সেলবরষ ইউপি চেয়ারম্যান বীর মুক্তযোদ্ধা নূর হোসেন, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান মো: সেলিম আহমেদ, সদর ইউপি সচিব মো: তাহেরুল ইসলাম, রাজাপুর দক্ষিণ ইউপি সচিব বাবুল চৌহান, জয়শ্রী ইউপি সচিব এমদাদুলহক, বংশীকুন্ডা উত্তর ইউপি সচিব আতাউর রহমান তুষার ও সেলবরষ ইউপি সচিব লিটন মিয়া প্রমুখ।


আরো সংবাদ



premium cement
তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন

সকল