২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নবীগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

৩ মাসের কারাদণ্ড, জরিমানা
ইয়াবা ও গাঁজাসহ আটককৃত সিনবাদ -

হবিগঞ্জের নবীগঞ্জের আউশকান্দিতে ইয়াবা ও গাঁজাসহ সিনবাদ নামের মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ৷

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আকটকৃত যুবক দীর্ঘদিন যাবৎ আউশকান্দি এলাকাসহ বিভিন্ন এলাকায় মাদকের সিন্ডিকেট গড়ে বেপরোয়া হয়ে উঠেছে। এই চক্রের হোতা সিনবাদের বিরুদ্ধে রয়েছে চোরাইকৃত মোটরসাইকেল বেচাকেনা ও পাচরেরও গুরুতর অভিযোগ।

গত সোমবার সন্ধ্যারাতে নবীগঞ্জ থানার এসআই ফখরুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ নিয়ে আউশকান্দি বাজারের একটি চায়ের দোকানে সামনে শরীরে তল্লাশি করে ১২টি ইয়াবা ট্যাবলেট ও ১০ পুরিয়া গাঁজাসহ সিনবাদকে আটক করে। আটককৃত সিনবাদ দীর্ঘদিন যাবৎ আউশকান্দি এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করছে।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদক ব্যবসায়ীকে ৩ মাসের কারাদণ্ড, ৫শ টাকা জরিমানা দেয়।
এলাকার সচেতন মহলের দাবি মাদক সিন্ডিকেটের হোতা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা অত্র এলাকার আউশকান্দি, গোপলার বাজার, ইনাতগঞ্জ বাজারসহ দীঘলবাক ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে বছরের পর বছর ধরে মাদক ব্যবসায় করে আসছে। বিভিন্ন সময়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে ধরা পড়লেও কিছুদিন যেতে না যেতেই আবারো জেল থেকে বের হয়ে আবারও জড়িয়ে পড়ে মাদক ব্যবসায়। এতে এলাকায় চুরি, ছিনতাইসহ নানা অপরাধ কর্মকাণ্ড দিন দিন বৃদ্ধি পাচ্ছে৷ এই মাদক সিন্ডিকেটকে কঠোর হস্তে দমন করতে না পারলে ধ্বংসের পথে ধাবিত হবে যুব সমাজ৷ তাই প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন সচেতন মহল৷


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল