২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

পাকিস্তানে আরো ৫ স্বতন্ত্র এমপির নওয়াজের দলে যোগদান

নওয়াজ শরিফ - ফাইল ছবি

পাকিস্তানে আরো পাঁচ স্বতন্ত্র পার্লামেন্ট সদস্য পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজে (পিএমএল-এন) যোগ দিয়েছেন। পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) সাথে পিএমএল-এনের ক্ষমতা ভাগাভাগি করার সম্ভাবনা সৃষ্টির প্রেক্ষাপটে যোগদানের এই ঘটনা ঘটেছে। ক্ষমতা ভাগাভাগির প্রক্রিয়ায় নওয়াজ শরিফের আবার প্রধানমন্ত্রী হওয়ার সম্ভাবনা সৃষ্টি হয়েছে।

পিএমএল-এনের সভাপতি শাহবাজ শরিফের সাথে সোমবার বৈঠকের পর এনএ-১৮৯ আসন থেকে নির্বাচিত সর্দার শমসের মাজারি, পিপি-২৪০ থেকে নির্বাচিত ইমরান আকরাম, পিপি-২৯৭ থেকে নির্বাচিত খিজার হোসাইন মাজারি, পিপি-২৪৯ থেকে নির্বাচিত মোহাম্মদ জাজাইন আব্বাসি ঘোষণা করেন যে তারা পিএমএল-এনে যোগ দিচ্ছেন।

তারা পিএমএল-এন সুপ্রিমো নওয়াজ শরিফের প্রতি আস্থা প্রকাশ করেন।

শাহবাজ শরিফ তাদেরকে উষ্ণভাবে স্বাগত জানান, তাদের দলে যোগ দেয়ার জন্য তাদের অভিনন্দন জ্ঞাপন করেন। তিনি বলেন, তারা পাকিস্তানের সৌন্দর্য বর্ধন এবং বিভিন্ন চ্যালেঞ্জ থেকে দেশকে উদ্ধারের জন্য সম্মিলিত চেষ্টার অংশ হবেন।

সূত্র : দি নিউজ ইন্টারন্যাশনাল


আরো সংবাদ



premium cement
সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন

সকল