১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


বাড়ির ছাদে ভেঙে পড়ল ভারতের মিগ-২১ বিমান, নিহত ৩

বাড়ির ছাদে ভেঙে পড়ল ভারতের মিগ-২১ বিমান, নিহত ৩ - ছবি : সংগৃহীত

বাড়ির ছাদে ভেঙে পড়ল ভারতীয় বিমান বাহিনীর মিগ-২১ বিমান। সাথে সাথে মৃত্যু হলো ওই বাড়ির তিন সদস্যের। আপাতত সুস্থ থাকলেও সামান্য আহত হয়েছেন বিমানের পাইলট।

সোমবার সকালের এ দুর্ঘটনায় ইতোমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে ভারতীয় বিমান বাহিনীর আরেকটি হেলিকপ্টার।

জানা যায়, সোমবার সকালে মহড়া দেয়ার জন্য রাজস্থানের সুরতগড় থেকে উড়েছিল বিমান বাহিনীর যুদ্ধবিমানটি।

হনুমানগড়ের পুলিশ সুপার সুধীর চৌধুরী জানিয়েছেন, ঘটনাটি ঘটে বহ্লোলনগরে। মিগ-২১ যুদ্ধবিমানটি তার মহড়ার শেষ পর্যায়ে ছিল তখন। আচমকাই সেটি ভেঙে পড়ে বহ্লোলনগরের একটি বাড়ির ছাদে। সাথে সাথেই ছাদ ভেঙে মৃত্যু হয় ওই বাড়ির বাসিন্দা দুই নারীর। গুরুতর জখম হন ওই পরিবারের এক পুরুষ সদস্যও। পরে তিনিও মারা যান।

উল্লেখ্য, এর আগেও একাধিকবার মিগ বিমান ভেঙে পড়ার ঘটনা ঘটেছে। ২০২৫ সালের মধ্যেই সমস্ত মিগ বিমান বাতিল করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় বিমান বাহিনী কর্তৃপক্ষ।
সূত্র : এনডিটিভি ও সংবাদ প্রতিদিন


আরো সংবাদ



premium cement
দেশে ডেঙ্গুতে আরো ১ জনের মৃত্যু রাজধানীর সবুজবাগে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু দুবাইয়ে বাংলাদেশীদের শত শত বাড়ি হলো কিভাবে সরকার দেশের গণতন্ত্র ও নির্বাচনব্যবস্থাকে ধ্বংস করেছে : নিতাই রায় সাভারে শিকল দিয়ে কুকুরের সাথে বেঁধে নির্যাতনের সেই মামুন গ্রেফতার ইসলামী সমাজ বিনির্মাণে সাহসিকতার সাথে তৎপরতা চালাতে হবে : ডাঃ শফিকুর রহমান ট্যুরিস্ট ভিসায় ৩ দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশীরা রাশিয়ায় অস্ত্র রফতানির কথা অস্বীকার করেছে উ. কোরিয়া এফএলজেএফের সভাপতি মুন্না, সম্পাদক জাহিদ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে চাচি শাশুড়িকে হত্যা ইউক্রেনের শতাধিক ড্রোন প্রতিরোধের দাবি রাশিয়ার

সকল