২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

প্রধান ফটক ভেঙে ইমরান খানের বাড়িতে পুলিশ

প্রধান ফটক ভেঙে ইমরান খানের বাড়িতে পুলিশ - ছবি : ডন

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানের বাসভবনে গেট ভেঙে প্রবেশ করেছে লাহোর পুলিশের একটি দল।

শনিবার দুপুরের দিকে তারা এ অভিযান পরিচালনা করে। এ সময় ১৫ জনের অধিক পিটিআই নেতাকর্মীকেও গ্রেফতার করা হয়।

জানা যায়, তোশাখানার মামলায় আদালতের শুনানিতে অংশ নিতে ইসলামাবাদ যাচ্ছিলেন সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। লাহোরের জামান পার্কের বাড়ি থেকে ইমরান খান বের হতেই পুলিশ সেখানে অভিযান শুরু করে। এ সময় তারা সেখানে থাকা পিটিআই নেতাকর্মীদের ওপর পেট্রোল বোমা ও পাথর নিক্ষেপ শুরু করে। এতে কয়েকজন গুরুতর আহত হয়। এরপর তারা ক্রেনের সাহায্যে গেট ভেঙে ফেলে।

ওদিকে জামান পার্কের কাছাকাছি কেনাল রোডে আছে পুলিশের কয়েদি ভ্যান ও জলকামান। পুলিশ হ্যান্ড মাইকে ১৪৪ ধারার ঘোষণা দিয়েছে। একইসাথে বাসভবনে থাকা পিটিআই নেতাকর্মীদের স্থান ত্যাগের নির্দেশ দিচ্ছে। এ সময় পিটিআই নেতাকর্মীরা পাথর ছুঁড়ে পুলিশকে প্রতিরোধের চেষ্টা করে যাচ্ছে।

সূত্র : জিও নিউজ ও অন্যান্য


আরো সংবাদ



premium cement
ইউক্রেন সফরে যাচ্ছেন মোদি মিয়ানমারে বাংলাদেশসহ ছয় দেশের নিরাপত্তা বৈঠক টাঙ্গাইলে আরো ১০ জন গ্রেফতার দক্ষিণ কোরিয়াকে উত্তর কোরিয়া বলে পরিচয় করে দেয়ায় আইওসির ক্ষমাপ্রার্থনা এক সপ্তাহে রেমিট্যান্স আসা কমেছে উল্লেখযোগ্য পরিমাণে সৈয়দপুরে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা ঘরছাড়া বাংলাদেশ প্রতিদিন পত্রিকা ছাত্রশিবিরকে নিয়ে মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন প্রচারের তীব্র নিন্দা কোটা সংস্কার আন্দোলন : সিলেটে ১১ মামলায় গ্রেফতার ১৩৯ আবারো বাংলাদেশে ফিরতে চান দেশে ফেরত যাওয়া মালয়েশিয়ান শিক্ষার্থীরা গাজা যুদ্ধবিরতি : রোমে তিন পক্ষের সাথে কথা বলবেন সিআইএ প্রধান দক্ষিণ কোরিয়াকে উত্তর কোরিয়া বলে পরিচয় করে দেয়ায় আইওসির ক্ষমাপ্রার্থনা

সকল