২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কাশ্মিরে সুড়ঙ্গ বিপর্যয়ে একে একে বের করে আনা হলো ৯ শ্রমিকের লাশ

কাশ্মিরে সুড়ঙ্গ বিপর্যয়ে একে একে বের করে আনা হলো ৯ শ্রমিকের লাশ - ছবি : সংগৃহীত

ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে শনিবার বিধ্বস্ত এক সুড়ঙ্গ থেকে আরো আটজন কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে এবং এর ফলে এখন মোট মৃতের সংখ্যা হলো ৯।

এই সুড়ঙ্গটি হচ্ছে পার্বত্য অঞ্চলের জনপথেরই অংশ। দক্ষিণাঞ্চলের রামবান জেলায় নির্মাধীন সুড়ঙ্গটি বৃহস্পতিবার রাতে ধসে পড়ে। শুক্রবার একজন শ্রমিকের লাশ পাওয়া গিয়েছিল।

সরকারের বিপদ ব্যবস্থাপনা বিভাগের একজন কর্মকর্তা আমির আলী জানিয়েছেন, একজন শ্রমিক এখনো নিখোঁজ আছেন। জরুরি কর্মীরা ধ্বংসস্তুপ থেকে মাটি সরাচ্ছেন যাতে করে সুড়ঙ্গের ভেতরে আটকে পড়া কোনো শ্রমিককে খুঁজে পাওয়া যায়।

কর্মকর্তারা বলছেন, সুড়ঙ্গের যে অংশটি ধসে পড়ে সেটি আসলে সুড়ঙ্গে প্রবেশের পথ যেখান থেকে সাজ সরঞ্জাম নির্মীয়মান মূল সুড়ঙ্গে নিয়ে যাওয়া যায়। এই সুড়ঙ্গটি হচ্ছে ওই বিতর্কিত অঞ্চলের দুটি প্রধান শহর শ্রীনগর ও জম্মুকে সংযোগকারী সেতু ও সুড়ঙ্গের নেটওয়ার্কের একটি অংশ।


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল