২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাবেক প্রেমিকার বাড়িতে বোমা মারল যুবক, আহত ৪

সাবেক প্রেমিকার বাড়িতে বোমা মারল যুবক! আহত ৪ - ছবি : সংগৃহীত

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকার বাড়ির লোকজনের উপর বোমা ছোড়ার অভিযোগ উঠল প্রেমিকার বিরুদ্ধে। শুক্রবার রাতে এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরে। বোমার আঘাতে তরুণীর পরিবারের চারজন আহত হয়েছেন।

তাদের বাহাদুরপুর উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, পাণ্ডবেশ্বর থানার জামুড়িয়া ২ নম্বর ব্লকের ডোম-বাউড়িপাড়া এলাকার বাসিন্দা রাজীব বাউড়ির সাথে ওই এলাকার এক তরুণীর প্রণয়ঘটিত সম্পর্ক ছিল।

যদিও ওই তরুণীর পরিবারের দাবি, এক বছর আগেই তাদের মেয়ে এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছে। কিন্তু সম্পর্ক রাখার জন্য রাজীব তাকে চাপ দিতেন বলে তরুণীর পরিবারের অভিযোগ। তাদের এও দাবি, অনুনয় করে বা ভয় দেখিয়েও সম্পর্কে ফেরাতে না পেরে মেয়েকে খুনের হুমকি দেন রাজীব।

অভিযোগ, এর পর শুক্রবার রাতে তরুণীর পরিবারের লোকজনকে উদ্দেশ্য করে বোমা ছোড়েন রাজীব। বোমার আঘাতে আহত হন মানিক বাদ্যকর, তারক বাদ্যকর, হাদু বাউড়ি এবং লক্ষ্মীকান্ত বাউড়ি নামে চারজন। আহতদের সবাইকে বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু

সকল