০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


১০ বছরের বাচ্চাকে চিতার আক্রমণ, খানিক দূরে মিলল লাশ

- ছবি : সংগৃহীত

খামার বাড়ি থেকে বালককে টেনে নিয়ে গেল চিতা। ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের বিড় জেলার কিনহি গ্রামে।

স্বরাজ ভাপকর নামের ছেলেটি তার কাকার সঙ্গে খামারে কাজ করছিল। তখনই চিতা আক্রমণ করে। ঘটনাটি ঘটেছে বিকেলের দিকে। চিতাটি ছেলেটিকে আক্রমণ করে তাকে টেনে নিয়ে যায়। তখনই সারা এলাকা সজাগ হয়ে ওঠে এবং ছেলেটিকে বাঁচাতে ছুটে যায়। কিন্তু তারা দেখে কিছুটা দূরত্বে তার লাশ পড়ে রয়েছে। গোটা গ্রামে শোকের ছায়া।

গ্রামবাসীদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বিষয়টি জানান এবং বলেন কাছাকাছি আর একটি গ্রামেও দিনদুয়েক আগে হানা দিয়েছিল চিতা।

সূত্র : জিনিউজ


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল