০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ক্যাম্পে ডাক পেলেন ইমন-সাইফউদ্দিন

-

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজকে সামনে রেখে প্রস্তুতি ক্যাম্পের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ডাক পেয়েছেন পারভেজ হোসেন ইমন, তানভির ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন।
ইমন চলমান ঢাকা প্রিমিয়ার লিগে ১২ ম্যাচে ৪৮.৭৫ গড়ে ৫৮৫ রান করেছেন। এর মধ্যে তিনটি সেঞ্চুরি ও দু’টি হাফ সেঞ্চুরি রয়েছে। আর সাইফউদ্দিন সর্বশেষ বিপিএলে ধারাবাহিকভাবে পারফরম্যান্স করেছেন। ডিপিএলে ১০১ রানের পাশাপাশি ১০ ইনিংসে উইকেট নিয়েছেন ১৩টি। আর ডিপিএলে ১১ ম্যাচে ১৯ উইকেট নিয়েছেন তানভির ইসলাম।
সাইফউদ্দিন জাতীয় দলের হয়ে শেষ ওয়ানডে খেলেছেন ২০২১ সালের ২০ জুলাই। তারপর আড়াই বছরের বেশি সময় ধরে আর ওয়ানডে খেলা হয়নি। লাল-সবুজ জার্সি গায়ে শেষবার টি-২০ খেলতে নেমেছেন তারও ১৫ মাস পর, ২০২২ সালের ১৩ অক্টোবর। এর মধ্যে ইনজুরিতেও আক্রান্ত হয়েছিলেন পেস বোলিং এই অলরাউন্ডার।
অনুশীলন ক্যাম্পের জন্য বাংলাদেশের স্কোয়াড
নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, তানজিদ হাসান তামিম, তৌহিদ হৃদয়, মাহমুদুল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মেহেদী, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভির ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও সৌম্য সরকার।


আরো সংবাদ



premium cement