২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নানা রঙের ফ্যাশনে চার তারকা

-

নুসরাত ফারিয়া পরেছেন সোনালি আভার সাদা শাড়ি। শাড়িতে সোনালি হাজার বুটির কাজ। সোনালি ও লালের মিশেলে চিকন পাড়। পাড়ের নিচে সোনালি ও রূপালি রঙের পুঁথির কাজ।
শর্ট হাতার লাল ও সোনালি ব্লাউজ, হাত ভরা লাল চুড়ি, গলায় ভারী হার, কানে ছোট্ট মুক্তার দুল। চুল খোলা, ঠোঁটে লাল লিপস্টিক, চোখে হালকা আইশ্যাডো।
জনপ্রিয় অভিনেত্রী কাজল পরেছেন নেভি ব্লু স্যুট। কোটটির বৈশিষ্ট্য এটির কাট। বাস্ট লাইনের নিচ থেকে দু’পাশে তিনটি করে মোট ছয়টি বোতাম। কোমরের কাছে ফ্রকের মতো কুঁঁচি। দুই হাতার কাঁধের কাছেও কুঁচি দিয়ে হাতা দুটোকে ফ্লাফি করা হয়েছে। কোটের ভেতরে পরেছেন একই রঙের নেটের একটি টপ। চুল খোলা রেখেছেন ও মেকআপ করেছেন খুব হালকা।
কারিশমা কাপুর পরেছেন হালকা ফিরোজা রঙের স্যুট। বেল্টের বাড়তি ঝোলানো অংশ এই পোশাকটিকে করেছে অনন্য। কোনো গহনা পরেননি।
কোট ও প্যান্ট একই রঙের, কোটটি কোমরের নিচ পর্যন্ত লম্বা। ভেতরে পরেছেন সাদা রঙের টপ। খোলা চুল ও নো মেকআপ লুকে কারিশমাকে লাগছে সতেজ ও স্মার্ট।
অভিনেত্রী আশনা হাবিব ভাবনা পরেছেন বেবি পিঙ্ক শাড়ি। প্রিন্টের সবুজাভ পাড়, আঁচল নীল রঙের। আচলের সাথে ম্যাচিং করে পরেছেন নীল রঙের হাতাকাটা ব্লাউজ।
গলায় নানা রঙের বড় নানা ধরনের পাথরের হার। কানে নেকলেসের সাথে ম্যাচিং হার। ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক, চুল খোঁপা করা, ছিমছাম সাঁজ। চোখে বড় আইল্যাশ লাগিয়ে চোখ দু’টিকে করেছেন সাজের অন্যতম আকর্ষণ।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর

সকল