২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রমজানে লা মেরিডিয়ান ঢাকা

-

পুরো রমজানজুড়েই ইফতার ও সাহরি উপভোগে পূর্ণতা দিতে লাইভ ফুড স্টেশন থেকে বুফে খাবার পরিবেশন করবে লা মেরিডিয়ান ঢাকা। এ আয়োজনে নানা ধরনের স্বাস্থ্যকর ও সুস্বাদু খাবার পরিবেশন করবে লেটেস্ট রেসিপি রেস্টুরেন্ট।
এ ছাড়াও এ রমজানে প্রতিটি বুফে খাবার বিক্রি থেকে এক ডলার করে অনুদান দেয়া হবে ইউনিসেফের তহবিলে।’ এ ছাড়াও, লা মেরিডিয়ান ঢাকার ল্যাটিচিউড ২৩ দিচ্ছে টেকঅ্যাওয়ে ইফতার বক্স, স্পেশাল মাটন হালিম, স্যাফরন জিলাপি এবং নানা ধরনে সুস্বাদু খাবার। টেকঅ্যাওয়ে ইফতার বক্সের দাম শুরু হয়েছে এক হাজার ৭০০++ টাকা থেকে। এ আয়োজন চলাকালীন বুফে ইফতার ও ডিনার মাগরিবের সময় থেকে শুরু হয়ে চলবে রাত সাড়ে ১১টা অবধি এবং জনপ্রতি মূল্য নির্ধারণ করা হয়েছে চার হাজার ৯৫০++ টাকা এবং বুফে সাহরি পাওয়া যাবে রাত ১টা থেকে শুরু করে ফজর পর্যন্ত এবং জনপ্রতি মূল্য নির্ধারণ করা হয়েছে দুই হাজার ৫০০++ টাকা। ইফতার এবং সাহরিতে নির্ধারিত কিছু কার্ডে থাকছে বাই ওয়ান গেট ওয়ান এবং বাই ওয়ান গেট থ্রি অফার।

 


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ এবং চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে গুচ্ছ পরীক্ষা দিতে এসে জবি কেন্দ্রে অসুস্থ এক শিক্ষার্থী থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান কক্সবাজার সৈকতে নেমে হৃদরোগে পর্যটকের মৃত্যু

সকল