১৭ জুন ২০২৪
`

গাইবান্ধায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, হেলপার নিহত

- ছবি : প্রতীকী

গাইবান্ধার পলাশবাড়ীতে ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ার ঘটনা ঘটেছে। এ সময় ঘটনাস্থলেই বাসের হেলপার সুমন মিয়া (৪০) নিহত হয়েছেন।

রোববার সকালে পলাশবাড়ী উপজেলার সাকোয়া মাঝিপাড়া (ডাকঘর) এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সুমন মিয়া পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের হায়দার মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে বেতকাপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জানান, রোববার সকালে গাইবান্ধা থেকে অরিন পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিলো। বাসটি ডাকঘর নামক এলাকায় পৌঁছালে হঠাৎ করে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই বাসের হেলপার সুমন মিয়া মারা যান। তবে এ ঘটনায় আর কেউ আহত হয়নি।

পলাশবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমিরুজ্জামান নয়া দিগন্তকে জানান, ‘দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। নিহত হেলপারের লাশ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
৫০ হাজার টাকার খাসির চামড়া দাম ১৫ টাকা উপকূলের জনজীবনে কষ্টের ছাপ তবুও মুখে হাসি মিশরের সাবেক প্রেসিডেন্ট মুরসি কি আরব বসন্তের ‘ট্র্যাজিক হিরো’? কোরবানির পশুর চামড়া যেমন দামে বেচাকেনা চলছে খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০

সকল