২২ মে ২০২৪, ০৮ জৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলকদ ১৪৪৫
`

রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

গ্রেফতার জয়ন্ত কুমার - নয়া দিগন্ত

রংপুরের বদরগঞ্জে মহানবী সা:-কে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কটূক্তি করায় জয়ন্ত কুমার (১৬) নামে এক ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বিকেলে তাকে পৌরশহর থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জয়ন্ত কুমার পৌরশহরের ৫ নম্বর ওয়ার্ডের কৈলাশপাড়া গ্রামের বাবলু কুমারের ছেলে। তিনি ফেসবুকে নিজেকে পৌর ছাত্রলীগের কর্মী হিসেবে পরিচয় দেন।

বদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) লতিফ মিয়া জানান, বুধবার জয়ন্ত তার নিজ ফেসবুক আইডিতে হযরত মুহাম্মদ সা:-এর খাবার ইসলামের হারাম এক প্রাণীর সাথে তুলনা করে পোস্ট দেন। ওই পোস্ট ফেসবুকে ভাইরাল হয়ে গেলে উত্তেজিত জনতা পৌরশহরে উপজেলা পরিষদের ফটকের সামনে অভিযুক্ত জয়ন্তর পানের দোকানে ভিড় জমায়। তার আগেই টের পেয়ে জয়ন্ত দোকান বন্ধ রেখে পালিয়ে যান। উত্তেজিত জনতা তাকে গ্রেফতারের দাবি জানিয়ে বিক্ষোভ করে। পরে বদরগঞ্জ থানা পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং এর কিছুক্ষণ পর মিরাপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

ওসি আরো জানান, জয়ন্তকে গ্রেফতার করে থানায় নেয়ায় পরিস্থিতি স্বাভাবিক হয়। তাকে রংপুর আদালতের মাধ্যমে রাতেই কারাগারে পাঠানো হবে।

বদরগঞ্জ পৌরসভার ছাত্রলীগের সভাপতি শাকিল হোসেন বলেন, ‘প্রিয় নবী সা: নিয়ে কটূক্তি করা ছাত্রলীগ কর্মীর দলীয় কোনো পদ-পদবি নেই। ব্যক্তির অপকর্মের দায় সংগঠন নেবে না।’


আরো সংবাদ



premium cement
মিয়ানমারে যুদ্ধের গতিপথ পরিবর্তন করে দিচ্ছে তরুণ বিদ্রোহীরা রাণীনগরে অগ্নিকাণ্ডে স-মিলসহ ৬ দোকান পুড়ে ছাই আলোচনার মাধ্যমে ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা করা উচিত : হোয়াইট হাউস বুড়িচংয়ে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশী নারীকে ৩ বছর পর ফেরত ইউরোপীয় দেশগুলোর রাষ্ট্রীয় স্বীকৃতিকে স্বাগত জানিয়েছে ফিলিস্তিনিরা অভয়নগরে মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যু করোনায় ক্ষতিগ্রস্ত প্রার্থীদের এনটিআরসিএতে আবেদন গ্রহণের দাবি মমতার মন্তব্যে কেন ক্ষুব্ধ সাধু-সন্তদের একাংশ? হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শাহরুখ খান দখলদার বাহিনীর মোকাবেলা করুন : পশ্চিমতীরবাসীকে হামাস

সকল