২২ মে ২০২৪, ০৮ জৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলকদ ১৪৪৫
`

নীলফামারীতে দরিদ্র শিক্ষার্থীকে মেডিক্যাল কলেজে ভর্তির ব্যবস্থা করল উপজেলা প্রেসক্লাব

নীলফামারীতে দরিদ্র শিক্ষার্থীকে মেডিক্যাল কলেজে ভর্তির ব্যবস্থা করল উপজেলা প্রেসক্লাব - নয়া দিগন্ত

দরিদ্র ও মেধাবী এক শিক্ষার্থীর মেডিক্যাল কলেজে ভর্তির ব্যবস্থা করেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার প্রেসক্লাব।

রোববার (২১ এপ্রিল) দুপুরে ওই শিক্ষার্থীর মেডিক্যাল কলেজে ভর্তির অর্থ আনুষ্ঠানিকভাবে তার মায়ের হাতে তুলে দেয়া হয়।

জানা গেছে, শিক্ষার্থী লাজিম হোসেন যখন খুব ছোট তখন তার বাবা ফরিদ হোসেন ক্যান্সারে আক্রান্ত হন। তার বাবার চিকিৎসায় পরিবারটি নিঃস্ব হয়ে পড়ে। বাবার মৃত্যুর পর লাজিম হোসেনের পড়াশুনা একরকম বন্ধ হওয়ার পথে। তখন তার মামার পরামর্শে মা একটি কিন্ডারগার্টেন স্কুলে শিক্ষকতা করে ছেলেকে পড়াশুনার হাল ধরেন। ছেলে লাজিম এইচএসসি পাশ করে বিভিন্ন স্থানে ভর্তি পরীক্ষা দিয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ডেন্টালে ভর্তি সুযোগ পেলেও অর্থাভাবে ভর্তি করাতে পারছিলেন না তার মা। খবর পেয়ে স্থানীয় প্রেসক্লাব লাজিম হোসেনের ভর্তির সকল দায়িত্ব নেয়।

ভর্তির অর্থ আনুষ্ঠানিকভাবে লাজিম হোসেনের মায়ের হাতে তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি আবু হাসান শেখ (হাসান তনা), সাধারণ সম্পাদ শামীম হোসেন বাবু, সিনিয়র সহ-সভাপতি শাহজাহান সিরাজ, সহ-সাধারণ সম্পাদক খাদেমুল মোরছালিন শাকির, সাংগঠনিক সম্পাদক সিএসএম তপন, অর্থ সম্পাদক মিজানুর রহমান, সদস্য মহি উদ্দিন মাফি, শিক্ষক আজাদ হোসেন প্রমুখ।

এর আগে সংক্ষিপ্ত আলোচনায় প্রেসক্লাব ওই মেধাবী শিক্ষার্থীর পাশে সবসময় থাকার প্রতিশ্রুতি দেয়।


আরো সংবাদ



premium cement
আলোচনার মাধ্যমে ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা করা উচিত : হোয়াইট হাউস বুড়িচংয়ে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশী নারীকে ৩ বছর পর ফেরত ইউরোপীয় দেশগুলোর রাষ্ট্রীয় স্বীকৃতিকে স্বাগত জানিয়েছে ফিলিস্তিনিরা অভয়নগরে মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যু করোনায় ক্ষতিগ্রস্ত প্রার্থীদের এনটিআরসিএতে আবেদন গ্রহণের দাবি মমতার মন্তব্যে কেন ক্ষুব্ধ সাধু-সন্তদের একাংশ? হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শাহরুখ খান দখলদার বাহিনীর মোকাবেলা করুন : পশ্চিমতীরবাসীকে হামাস স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সম্মেলন শুক্রবার রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা

সকল