১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


ফুলবাড়ীতে কাভার্ডভ্যানের চাপায় রাজমিস্ত্রি নিহত

- ছবি : ফাইল

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাণ কোম্পানির কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে জাকির সর্দার (৫২) নামে এক মোটরসাইকেল আরোহী রাজমিস্ত্রির নিহত হয়েছেন। এ সময় মোটরসাকেইলে থাকা অপর আরোহী রনি (৩০) আহত হয়েছে।

রোববার সকাল পৌনে ১০টার দিকে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের পৌর এলাকার ঘাটপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

জাকির সর্দার জেলার বিরামপুর উপজেলার দক্ষিণ সাহাবাজপুর গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে। এ দিকে, আহত রনি একই এলাকার মাইদুলের ছেলে। উভয়ে রাজমিস্ত্রির কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, জাকির সর্দার ও রনি মোটরসাইকেলযোগে ফুলবাড়ী পৌর শহর থেকে উপজেলার শিবনগর এলাকায় যাওয়ার পথে উত্তর সুজাপুর এলাকায় পৌঁছালে দিনাজপুর থেকে আসা প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক জাকির সর্দারকে মৃত ঘোষণা করেন এবং রনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ কাভার্ডভ্যানটি আটক করে থানায় নিয়ে যায়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জাকির সর্দারের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর প্রাণ কোম্পানির কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তার পরিবারের লোকজন এলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement