২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে ব্লেড দিয়ে গলা কেটে যুবতীর আত্মহত্যা

রংপুরে ব্লেড দিয়ে গলা কেটে যুবতীর আত্মহত্যা। - ছবি : নয়া দিগন্ত

রংপুরে ব্লেড দিয়ে গলা কেটে আত্মহত্যা করেছেন এক যুবতী। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

সোমবার রাত পৌনে ৮টার দিকে রংপুর রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

যুবতীয় পরিচয় শনাক্ত করা যায়নি, বয়স ২৮-৩০ হতে পারে বলে ধারণা করছে প্রত্যক্ষদর্শীরা।

গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি) জানিয়েছে, দুপুরে দিনাজপুর থেকে লোকাল ট্রেনে রংপুর রেলওয়ে স্টেশনে এসে পৌঁছান ওই নারী। স্টেশনের প্ল্যাটফর্মের বসে ছিলেন তিনি। রংপুর এক্সপ্রেস ট্রেনটি ছাড়ার সময় যাত্রীরা যখন ট্রেনে উঠতে ব্যস্ত, ওই সময় তিনি নিজের গলায় ব্লেড দিয়ে আঘাত করেন। অতিরিক্ত রক্তপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) জানানো হলে, তারা এসে ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে ও সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় তারা।

রেলওয়ে পুলিশ সদস্য আবু বকর সিদ্দিক জানিয়েছেন, ওই যুবতী নতুন ব্লেড দিয়ে নিজের গলায় উপর্যপুরি আঘাত করে করেন। তার হাতে শাখা ও মাথায় সিঁদুর রয়েছে।


আরো সংবাদ



premium cement
‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক

সকল