২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান ১৪৪৫
`

দিনাজপুরে জমি নিয়ে সংঘর্ষে নিহত ২

দিনাজপুরে জমি নিয়ে সংঘর্ষে নিহত ২ - ফাইল ছবি

দিনাজপুরে জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে দু’জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো দু’জন।

বুধবার সকাল ৮টার দিকে ঘোড়াঘাট উপজেলায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলা ডিগিপাড়া গ্রামে ২৮ শতক জমি নিয়ে হায়দার আলী ও তার প্রতিপক্ষ ওমর আলীর মধ্যে সংর্ঘষ হয়। এতে হায়দার আলীর ছেলে ও ভাতিজা প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়।

ঘটনার সুত্রে জানা যায়, ঘোড়াঘাট উপজেলা ডিগিপাড়া গ্রামে ২৮ শতক জমি নিয়ে দুপক্ষের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এক পর্যায়ে বুধবার সকাল ৯টার দিকে হায়দার আলী ও তার ছেলে মোঃ মিম মিয়া (২৪) এবং ভাতিজা বিরোধ জমিতে পানি নিতে গেলে প্রতিপক্ষ হামলা চালায়। এতে হায়দার আলীর ছেলে মিম মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া অপর ভাতিজা রকিব হাসান গুরুতর আহত হয়। তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংঘর্ষে অপর পক্ষের ওমর আলীরসহ তার ছেলে ছামিরুল গুরুত্র আহত হয়। তাদের প্রথমে ওসমানপুর ও পরবর্তীতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় হায়দার আলী বাদি হয়ে ঘোড়াঘাট থানায় একটি হত্যা মামলার এজাহার দাখিল করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় চেয়ানম্যান আসাদুজ্জামান ভুট্রো।

তিনি বলেন, আকস্মিক এ ঘটনায় দুজন নিহত ও দুজন আহত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
কাবা শরিফে ইফতার নিয়ে বিশেষ নির্দেশনা ফের বিমান ও মর্টার শেলের শব্দে কেঁপে ওঠছে শাহপরীরদ্বীপ আফরিন আকতারের সাথে বিএনপির বৈঠক নিয়ে যা বললেন আমীর খসরু বাউফল উন্নয়ন ফোরামের ‘রমাদানে আত্মশুদ্ধি ও অর্থশুদ্ধি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত’ ধর্ষণ মামলায় আলভেজের ক্ষতিপূরণের টাকা দিয়ে তোপের মুখে নেইমার ঈশ্বরগঞ্জে মাদক কারবারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন চারিদিকে সর্দি কাশি জ্বর, সাথে বাড়ছে কোভিড সংক্রমণ এপ্রিলে দলে ফেরার আশা করছেন কোর্তোয়া ‘বঙ্গবন্ধু অ্যাপ’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জয়পুরহাট জেলা জামায়াতের রুকন সম্মেলন অনুষ্ঠিত পিঠা-পুলি বানাতে ডেকে নিয়ে যৌন নির্যাতনের অভিযোগ, উত্তাল পশ্চিমবঙ্গ

সকল