১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


রংপুরে বাঁশঝাড় থেকে ছাত্রের লাশ উদ্ধার

-

রংপুর মহানগরীর আমাশু কুকরুল মধ্যপাড়া এলাকার একটি বাঁশঝাড় থেকে বৃহস্পতিবার সকালে আরাফাত হোসেন তন্ময় (২২) নামে এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের পশুরাম থানার ওসি হিল্লোল আবু মুসা জানান, তম্ময় ওই এলাকার আমাশু কুকরুল উচ্চ বিদ্যালয়ের সাবেক দফতরি আব্দুল আউয়ালের ছোট ছেলে। তাজহাট কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন তিনি। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি বাঁশঝাড়ের জাম্বুরা গাছে ঝুলন্ত অবস্থায় তম্ময়ের লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একটি অপমৃত মামলা হয়েছে।

ওসি আরো জানান, আরাফাত নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় গ্রেফতার হয়ে তিন মাস পর কারাগার থেকে জামিনে মুক্তি হন কিছুদিন আগে। তবে তম্ময় আত্মহত্যা করেছে না কি তাকে হত্যা করা হয়েছে বিষয়টি ময়নাতদন্তের রিপোর্টের পর বোঝা যাবে।


আরো সংবাদ



premium cement
কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’

সকল