১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পীরগাছায় স্ত্রীর মৃত্যুর পর স্বামীর আত্মহত্যা

পীরগাছায় স্ত্রীর মৃত্যুর পর স্বামীর আত্মহত্যা - ছবি- সংগৃহীত

রংপুরের পীরগাছার কান্দি ইউনিয়নের দোয়ানী মনিরাম গ্রামে স্ত্রীর মৃত্যু শোকে কাতর বাবু মিয়া (২০) নামের এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। পুলিশের সহযোগিতায় বুধবার তার লাশ উদ্ধার করেছে স্বজনরা।

মৃত বাবু মিয়া ওই গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে।

পীরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল ইসলাম প্রাথমিক তথ্যের উদ্ধৃত করে জানান, বছর খানেক আগে গাইবান্ধার সাদুল্ল্যাপুরের নলডাঙ্গায় বিয়ে করে শ্বশুর বাড়িতেই থাকতেন বাবু মিয়া। ১৫ দিন আগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্ত্রী সুমি আক্তার মারা যান। এ ঘটনার পর নিজবাড়িতে ফিরে আসেন বাবু। এরই মধ্যে স্ত্রীর মৃত্যুতে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি।

ওসি জানান, মঙ্গলবার মধ্যরাতে নিজ বাড়িতে সবার অজান্তে বিষপান করেন তিনি। বুধবার সকালে সুরতহাল রিপোর্ট করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ

সকল