২২ জুন ২০২১
`

পীরগাছায় স্ত্রীর মৃত্যুর পর স্বামীর আত্মহত্যা

পীরগাছায় স্ত্রীর মৃত্যুর পর স্বামীর আত্মহত্যা - ছবি- সংগৃহীত

রংপুরের পীরগাছার কান্দি ইউনিয়নের দোয়ানী মনিরাম গ্রামে স্ত্রীর মৃত্যু শোকে কাতর বাবু মিয়া (২০) নামের এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। পুলিশের সহযোগিতায় বুধবার তার লাশ উদ্ধার করেছে স্বজনরা।

মৃত বাবু মিয়া ওই গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে।

পীরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল ইসলাম প্রাথমিক তথ্যের উদ্ধৃত করে জানান, বছর খানেক আগে গাইবান্ধার সাদুল্ল্যাপুরের নলডাঙ্গায় বিয়ে করে শ্বশুর বাড়িতেই থাকতেন বাবু মিয়া। ১৫ দিন আগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্ত্রী সুমি আক্তার মারা যান। এ ঘটনার পর নিজবাড়িতে ফিরে আসেন বাবু। এরই মধ্যে স্ত্রীর মৃত্যুতে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি।

ওসি জানান, মঙ্গলবার মধ্যরাতে নিজ বাড়িতে সবার অজান্তে বিষপান করেন তিনি। বুধবার সকালে সুরতহাল রিপোর্ট করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



আরো সংবাদ


চালের দাম বৃদ্ধির কারণ খতিয়ে দেখার নির্দেশ খাদ্যমন্ত্রীর ডেমরায় পাটকল শ্রমিকদের সভা জবি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পদোন্নতি পেলেন ৬৯ বিচারক বিএনপির নেতাকর্মীরা সরকারের নিপীড়নে নিষ্পেষিত : ডা: শাহাদাত সমুদ্র ও সমুদ্রপথের সুষ্ঠু ব্যবস্থাপনায় গুরুত্বারোপ নিজেকে প্রস্তুত করে শিক্ষার্থীদের এগিয়ে যাওয়ার পরামর্শ সিআইইউ ভিসির ইসলামী ব্যাংক ময়মনসিংহ জোনের শরিয়াহ বিষয়ক ওয়েবিনার কর্মহীন শ্রমজীবী ও অসহায় মানুষের জন্য শাহজালাল ইসলামী ব্যাংকের ত্রাণসামগ্রী হস্তান্তর সোশ্যাল ইসলামী ব্যাংকে টাকা তোলা যাবে কিউ আর কোডে এবি ব্যাংক ও এস এ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মধ্যে সমঝোতা

সকল