০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


রুহিয়ায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে স্বামীর আত্মহত্যা

রুহিয়ায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে স্বামীর আত্মহত্যা - ছবি : নয়া দিগন্ত

রুহিয়ায় স্বামী-স্ত্রীর কলহের জের ধরে স্ত্রীর ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন স্বামী সাজু ইসলাম (২৫)। ১নং রুহিয়া ইউনিয়ন পরিষদের ঘনিবিষ্টপুর গ্রামে বৃহস্পতিবার সকালের দিকে এ ঘটনা ঘটে। মৃত সাজু ইসলাম ওই গ্রামের মো: শাহিন ইসলামের ছেলে।

মৃতের চাচা মো: আলতাফুর রহমান জানান, সাজু পাওয়ার টিলারের চালক ছিলেন। চার বছর আগে তাদের বিয়ে হয়। স্ত্রী স্বপ্না আক্তার রাগ করে পঞ্চগড় সদর উপজেলায় তার বাবার বাড়িতে ছিলেন। স্ত্রীকে ফিরিয়ে আনতে অপারগ হয়ে বাড়িতে ফিরে আসেন তিনি। পরে ঘরের দরজা বন্ধ করে সিলিংয়ের সাথে স্ত্রীর ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রুহিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। এ বিষয়ে রুহিয়া থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
খাগড়াছড়িতে ৩ উপজেলার ফলাফল ঘোষণা, একটিতে স্থগিত সমুদ্র পথ থেকে হজ কাফেলা যেভাবে বিমান যাত্রায় বিবর্তন হলো নাসিরনগর উপজেলায় প্রথম নারী চেয়ারম্যান রোমা, সরাইলে শের আলম ফিলিস্তিনে গণহত্যা বন্ধ না হলে মুসলিম বিশ্ব বসে থাকবে না : ড. মুহাম্মদ রেজাউল করিম ইউক্রেনের সহায়তায় ব্যবহারের জন্য চুক্তিতে পৌঁছেছে ইইউ আটক করা রুশ সম্পদ আফগানিস্তানে তালেবান গাড়িবহরে বোমা হামলা, নিহত ৩ ইসরাইলকে চূড়ান্ত হুমকি বাইডেনের বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ রাফায় ইসরাইলি অভিযান ঠেকাতে 'জরুরি পদক্ষেপ' নেয়ার আহ্বান কাতারের জাতিসঙ্ঘে ফিলিস্তিনি রাষ্ট্রের মর্যাদা বাড়ছে অবিশ্বাস্য প্রত্যাবর্তন; চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ

সকল