২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


করোনা পজেটিভ এমপি রমেশ চন্দ্র সেন

করোনা পজেটিভ এমপি রমেশ চন্দ্র সেন - ছবি : নয়া দিগন্ত

রমেশ চন্দ্র সেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছেন। বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার।

সাবেক পানিসম্পদ ও খাদ্যমন্ত্রী নিজ ফেসবুক পেজেও এ খবর জানিয়ে লিখেন, করোনা টেস্ট রিপোর্ট পজেটিভ এসেছে। দ্রুত সুস্থতার জন্য দোয়াপ্রার্থী। ঈশ্বর সহায় হবে।

এই সংসদ সদস্য ছাড়াও জেলায় নতুন করে আরো আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৩৭। মারা গেছে আটজন।

সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার বলেন, তার দেহে সোডিয়াম ডেফিসিয়েন্সি দেখা দিলে গত ৩ অগাস্ট নমুনা সংগ্রহ করা হয়। এছাড়াও সেদিন জেলা থেকে আরও ৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়। বুধবার রাতে দিনাজপুর থেকে প্রাপ্ত রিপোর্টে রমেশ সেন সহ ৯ জনের কোভিড-১৯ শনাক্ত হয়।

সিভিল সার্জন জানান, রমেশ চন্দ্র সেনের কোনো উপসর্গ নেই। তাকে নিজ বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে। ঘরেই চিকিৎসা হচ্ছে তার। বাড়ির বাকিরা সুস্থ আছেন।

আওয়ামী লীগের জেলা সাধারণ সম্পাদক দ্বীপক কুমার রায় জানান, রমেশ চন্দ্র সেন কোভিড আক্রান্ত হলেও তেমন কোনো উপসর্গ ছিল না। আর সরকারী ও দলীয় কাজে ব্যস্তও ছিলেন। ৩ জুলাইয়ে নমুনা সংগ্রহের পরও তিনি ৪ ও ৫ জুলাই স্থানীয় সার্কিট হাউজ ও জেলা প্রশাসন সভাকক্ষে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভাসহ নানা অনুষ্ঠানে অংশ নেন। সেক্ষেত্রে কী কী পদক্ষেপ নেয়া হবে, তা এখনো জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল