২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পরকীয়ার টানে রংপুরের ৩ সন্তানের জননী সাতক্ষীরায়, আটক প্রেমিক

পরকীয়ার টানে রংপুরের ৩ সন্তানের জননী সাতক্ষীরায়, আটক প্রেমিক - প্রতীকী ছবি

অপহরণ মামলায় রংপুর জেলার তারাগঞ্জের এক গৃহবধূকে সাতক্ষীরার কালিগঞ্জ থেকে উদ্ধারসহ দু’জনকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের কাশিশ্বরপুর গ্রামের মনিরুল ইসলাম (১৮) এবং তার পিতা ইয়াছিন মল্লিক (৫০)। ভিকটিমসহ আকটকৃতদের তারাগঞ্জ থানায় প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার ইকরচালী বরাতী পালপাড়া গ্রামের তিন সন্তানের জননীর (৩৫) সাথে ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের কাশিশ্বরপুর গ্রামের ইয়াছিন মল্লিকের ছেলে মনিরুল ইসলাম (১৮)। এই পরকীয়ার সূত্রধরে গত ৭ জুন ওই গৃহবধূ মনিরুলের কাছে চলে আসে।

এ ঘটনায় গৃহবধূর স্বামী তারাগঞ্জ থানায় মামলা দায়ের করেন। বিষয়টি তারাগঞ্জ থানা পুলিশ কালিগঞ্জ থানা পুলিশকে জানালে থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করে গৃহবধূকে উদ্ধারসহ মনিরুল ও তার পিতা ইয়াছিন মল্লিককে আটক করে। সোমবার সকালে গৃহবধূসহ আটককৃত দু’জনকে নিয়ে যায় তারাগঞ্জ থানা পুলিশ।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হুসেন ঘটনার সতত্য নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল