০৭ জুলাই ২০২০

নীলফামারীতে কাভার্ডভ্যান-মটরসাইকেল সংঘর্ষে নিহত ১

নীলফামারীতে কাভার্ডভ্যান-মটরসাইকেল সংঘর্ষে নিহত ১ - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর ডোমার উপজেলায় কাভার্ডভ্যান ও মটরসাইকেল সংঘর্ষে একজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার চিলাহাটি আমবাড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, চিলাহাটিগামী পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের একটি কাভার্ডভ্যান ও বিপরীত দিক থেকে আসা একটি মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মটরসাইকেলের পিছনের সিটে বসা ভোগডাবুড়ি ইউনিয়নের মুন্সিপাড়া রেলঘুন্টি এলাকার মৃত আফিজ উদ্দিনের পুত্র লুৎফর রহমান (৬৫) ঘটনাস্থলে নিহত হন।

এছাড়া মটরসাইকেলচালক একই এলাকার প্রামাণিক পাড়ার মৃত মনসুর আলির ছেলে বরকত আলী গুরুতর আহত হন। এলাকাবাসী আহত বরকত আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এসময় এলাকাবাসী ঘাতক কাভার্ডভ্যানটিসহ ড্রাইভার ও হেলপারকে আটক করে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের হাতে সোর্পদ করে।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, কাভার্ডভ্যানসহ ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ

সাতক্ষীরার কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মায়ের পর ছেলের মৃত্যু তালেবান সহিংসতা আফগান শান্তি প্রক্রিয়ায় ‘মারাত্মক হুমকি’ : আশরাফ গনি খুলনার সেই ২ শ্রমিক নেতাকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ বাংলাদেশে করোনায় আরো ৫৫ জনের মৃত্যু লকডাউনের চতুর্থ দিনে যেমন চলছে ওয়ারী আমেরিকায় অনলাইনে ক্লাস করা বিদেশি ছাত্র-ছাত্রীদের ভিসা প্রত্যাহার করা হবে নাসিরনগরে বিএনপির উদ্যোগে কর্মহীন ও দরিদ্রদের মাঝে নগদ অর্থ প্রদান জামালপুরে নতুন ৮ জনের করোনা শনাক্ত ভাড়াটিয়াদের মধ্যে ঝগড়ায় একজন নিহত শৈলকুপায় করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু দুর্নীতি ও লুটপাটই হচ্ছে ওবায়দুল কাদেরের কাছে পূর্ণিমার আলো : রিজভী

সকল