০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


রংপুরে অপহৃত কলেজছাত্রী উদ্ধার, নারীসহ গ্রেফতার ৩

রংপুরের হারাগাছ পৌর এলাকা থেকে অপহৃত কলেজ ছাত্রী বিলকিস আরা অপহরণকারী হিসেবে গ্রেফতারকৃত দুই তরুণ - ছবি : নয়া দিগন্ত

রংপুরের হারাগাছ পৌর এলাকা থেকে অপহৃত কলেজছাত্রী বিলকিস আরাকে (২০) অপহরণের ১৬ ঘণ্টার মাথায় ঢাকার মুগদা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী এক নারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ওসি রেজাউল করিম জানান, হারাগাছের বিড়ি ব্যবসায়ী মরহুম জাহিদ হোসেনের স্ত্রী আঞ্জুমান আরা বেগম মঙ্গলবার বিকেলে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এতে তিনি তার কলেজ পড়ুয়া কন্যা বিলকিস আরাকে অপহরণের অভিযোগ আনেন তিনজনের বিরুদ্ধে।

তিনি জানান, মামলাটি আমলে নিয়ে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে রাজধানীর মুগদা এলাকা থেকে বুধবার দুপুরে অপহরণকারী কাউসার আহমেদ স্বপ্ন (২৪), সুমনা বেগম (১৯) এবং মাহফুজুর রহমানকে (২৭) গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা বিলকিসকেও উদ্ধার করা হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টায় অপহৃতা ও অপহরণকারীদের হারাগাছে আনা হয়।

তিনি জানান, অপহরণকারী স্বপ্ন ও সুমনা জামালপুরের মাদারগঞ্জ উপজেলার খিলকাটি গ্রামের জব্বার মন্ডলের পুত্র ও কন্যা। আর মাহফুজ ফেনীর সোনাগাজী উপজেলার চর চন্দ্রিমা এলাকার আব্দুল্লাহ-আল-মামুন এর পুত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বাড়ি থেকে মাইক্রোযোগে অপহরণ করে নিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে। বিলকিস হারাগাছ সরকারি কলেজের শিক্ষার্থী।

ওসি আরো জানান, ঢাকায় সিআইডির সহযোগিতায় চাঞ্চল্যকর অপহরণের ঘটনায় মাত্র ১৬ ঘণ্টার মধ্যে করোনাকালে উদ্ধার ও আটকের ঘটনা পুলিশের বড় অর্জন। আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের কারাগারে পাঠানো হবে।

এদিকে অপর একটি সূত্র জানিয়েছে, বিলকিস আরা বিবাহিতা। কাউসার আহমেদ স্বপ্নের সাথে প্রেমের সূত্র ধরেই এই ঘটনা ঘটে থাকতে পারে। সব বিষয় খতিয়ে দেখছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
কাতারকে যুক্তরাষ্ট্রের আল্টিমেটাম : যুদ্ধবিরতি প্রত্যাখ্যান করলে হামাসকে বহিষ্কার গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে রাজধানীতে শিবিরের বিক্ষোভ রাফাহ আক্রমণের ক্ষয়ক্ষতি হবে ‘গ্রহণযোগ্যতার বাইরে’ : এন্টনি ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় ভূমিধস ও বন্যায় ১৫ জনের প্রাণহানি ব্রাজিলে ভয়াবহ বন্যায় প্রাণহানি ৩৯, নিখোঁজ অর্ধশতাধিক পুরোপুরি দুর্ভিক্ষের কবলে উত্তর গাজা : জাতিসঙ্ঘ দেশের বিভিন্ন স্থানে ২৪ ঘণ্টায় বৃষ্টি হতে পারে সরকার পতনের লক্ষ্যে বিরোধী দলগুলো একজোট : ড. মঈন খান ডিএমপির অভিযানে গ্রেফতার ২৬ আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ খুলনায় ট্রেনের ধাক্কায় শিশু নিহত

সকল