২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


বিরামপুরে অস্ত্র ও ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

বিরামপুরে অস্ত্র ও ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক - ছবি : সংগৃহীত

দিনাজপুরের বিরামপুর সীমান্তে দেশীও অস্ত্র ও ইয়াবাসহ মনির ও তার স্ত্রী মনিরা আক্তারকে আটক করেছে দিনাজপুর র‌্যাব-১৩। আটককৃতরা হলেন বিরামপুর সীমান্তবর্তী কাটলা বাজারের আজাহার আলীর ছেলে ব্যবসায়ী মমিনুর ইসলাম (মনির) ও তার স্ত্রী মনিরা আক্তার।

র‌্যাব-১৩ জানায়, ৪ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেনের নেতৃত্বে র‌্যাব সদস্যদের নিয়ে কাটলা বাজার সংলগ্ন মনিরের বাড়ীতে অভিযান পরিচালনা করে পিস্তল, গুলি ও একশ পিচ ইয়াবাসহ স্বামী-স্ত্রী দুই জনকে হাতেনাতে আটক করা হয়।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন এবং র‌্যাবের করা অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক আটককৃত দুই জনকে রবিবার সকালে কোর্টে প্রেরণ করা হয়েছে বলে জানান।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল