১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কবে টাকা ফেরত পাবেন ব্যবসায়ী উত্তম কুমার?

শুক্রবার দুপুরে উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন ব্যবসায়ী উত্তম কুমার ঘোষ - নয়া দিগন্ত

ব্যবসায়িক লেনদেনের পাওনা টাকা চাইতে গিয়ে জীবননাশের হুমকির মধ্যে পড়েছেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ব্যবসায়ী উত্তম কুমার। পরে শুক্রবার দুপুরে জীবনের নিরাপত্তা ও টাকা ফেরত চেয়ে উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন খুলনা জেলার নিউ পবিত্র ভান্ডারের মালিক উত্তম কুমার ঘোষ। পাশাপাশি জীবনের নিরাপত্তা চেয়ে কিশোরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে খুলনা কদমতলা বাজারের মেসার্স নিউ পবিত্র ভান্ডারের মালিক বলাই কৃষ্ণ ঘোষের ছেলে উত্তম কুমার ঘোষ লিখিত বক্তব্যে বলেন, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত এমলাক উদ্দিনের ছেলে সাবেক বিজিবি সদস্য আজিজুল ইসলাম আমার কাছে আলু বিক্রির কথা বলে নীলফামারীর কিশোরগঞ্জ সোনালী ব্যাংক শাখার মাধ্যমে ৩৪০৭০০৪১ একাউন্টে গত ১৫/১১/১৭ ইং তারিখে ৭৫ হাজার, ১৬/১১/১৭ ইং তারিখে ৭০ হাজার এবং ২২/১১/১৭ ইং তারিখে একই একাউন্টে ৫৮ হাজার টাকাসহ মোট ২ লাখ ৩ হাজার টাকা গ্রহণ করে। টাকা গ্রহণ করার পর আজিজুল ইসলাম আমার আড়তে আলু না পাঠিয়ে আমার সাথে সমস্ত যোগাযোগ ছিন্ন করে।
পরে আমি টাকা উদ্ধারের জন্য তার বাড়িতে গেলে সে কিশোরগঞ্জ বাজারের আলুর আড়ৎদার শহিদুল ইসলাম এবং কিশোরগঞ্জ সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করে টাকা পরিশোধ করার কথা বলে তিন মাসের সময় চেয়ে নেন।

আমি নির্ধারিত সময়ের পর বৃহস্পতিবার তার বাড়িতে টাকা চাইতে গেলে সে আমাকে ধাক্কাধাক্কি করে বাড়ি থেকে বের করে দেয় এবং আমাকে ২৪ ঘন্টার মধ্যে কিশোরগঞ্জ ত্যাগ করতে বলে। আমি কিশোরগঞ্জ থেকে চলে না গেলে সে আমাকে হত্যা করে লাশ গুম করবে বলে হুমকি দেয়। তাই আমি আমার জীবনের নিরাপত্তার কথা ভেবে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে সাবেক বিজিবি সদস্য আজিজুল ইসলাম বলেন, ওই ব্যবসায়ীকে আমি ৮৫ হাজার টাকা দিয়েছি। অবশিষ্ট টাকার জন্য ওনার কাছে সময় নিয়েছিলাম। কিন্তু নির্ধারিত সময়ের আগে থানায় অভিযোগ করে আমাকে পুলিশি হয়রানি করেছে।

কিশোরগঞ্জ থানার ওসি এম হারুন অর রশিদ বলেন, ভূক্তভোগী ব্যবসায়ী আজিজুল ইসলামকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা ভোটে জেতার ৬ মাসের মধ্যেই আজাদ কাশ্মিরকে ভারতের অংশ বানাতে চান যোগী পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই

সকল