১৭ জুন ২০২৪
`

রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার

রাজশাহীতে ড্রেন থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার - প্রতীকী ছবি

রাজশাহীতে রাস্তার পাশের ড্রেন থাকে মানবদেহের বিচ্ছিন্ন একটি পা উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৬ মে) সকালে নগরীর রাজপাড়া থানাধীন ডিঙ্গাডোবা এলাকার নিমতলা মোড়ের ড্রেন থেকে এটি উদ্ধার করা হয়।

সূত্র জানায়, স্থানীয় লোকজন প্রথমে ড্রেনে ভেসে যেতে দেখে ওই বিচ্ছিন্ন পা। পরে তারা সেটি তুলে থানায় খবর দেয়। রাজপাড়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে থেকে বিচ্ছিন্ন ওই পা উদ্ধার করে।

তবে এটি কার পা বা কিভাবে, কোথায় থেকে ড্রেনে ভেসে এসেছে তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

স্থানীয়রা ধারণা করাছে, হাসপাতাল বা ক্লিনিকে কোনো আহত ব্যক্তি চিকিৎসা নিতে এলে অপারেশন শেষে বাম পা কেটে বাদ দেয়া হয়েছে। পরে তা ময়লা-আবর্জনার সাথে ড্রেনে ফেলে দেয়া হয়।

পায়ের ওই কাটা অংশটি একজন পুরুষের বলেও ধারণা করা হচ্ছে। এটি পায়ের পাতা থেকে ওপরের দিকে ঊরু পর্যন্ত কাটা। কাটা অংশ থেকে যেন রক্ত না বের হয় তার জন্য সেখানে পলিথিন পেঁচানো রয়েছে। তদন্তের জন্য পুলিশ অঙ্গটি নিয়ে যায়।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক গণমাধ্যমকে জানান, উদ্ধার হওয়া পায়ের অংশে পঁচন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, কোনো ব্যক্তির শরীরে সার্জারি করে পা কাটা হয়েছে। তবে প্রকৃত ঘটনা জানতে বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে।

এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
কোরবানির পশুর চামড়া যেমন দামে বেচাকেনা চলছে খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতি দানকারী দেশগুলোর বিরুদ্ধে কাজ করার ঘোষণা ইসরাইলের

সকল