১৭ জুন ২০২৪
`

রাজশাহীতে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

রাজশাহীতে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু -

রাজশাহীর বাগমারা উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ইলিয়াস আহমেদ (৩০) নামে এক যুবক মারা গেছেন। টানা ১০ দিন রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর শুক্রবার তার মৃত্যু হয়।

নিহত ইলিয়াস বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়নের মাঝি গ্রামের মৃত সাজেদুর রহমানের বড় ছেলে।

জানা গেছে, এর আগে গত ১৪ মে বিকেলে বাগমারা উপজেলার আমতলী মোড়ে মোটরসাইকেলের গতিরোধ করে তার ওপর হামলা চালান প্রতিপক্ষরা। এতে তিনি গুরুতর আহত হন।

নিহতের স্বজনদের দাবি, জমি নিয়ে পূর্বশত্রুতার জেরে ইলিয়াস আহমেদের ওপর হামলা করেন প্রতিপক্ষরা। ওইদিন বিকেলে আমতলী বাজারে যাওয়ার উদ্দেশে বের হলে মোটরসাইকেল গতিরোধ করে তাকে এলোপাথাড়ি দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করতে থাকেন। পরে ঘটনাস্থল থেকে ইলিয়াসকে উদ্ধার করে দ্রুত রামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে টানা ১০ দিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।

বাগমারা থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) সোহেব খান গণমাধ্যমকে জানান, ইলিয়াসের ওপর হামলার ঘটনায় গত ১৪ মে রাতে থানায় মামলা হয়েছিল। এরই মধ্যে একজনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। মামলার ছয়জন আসামি জামিনে রয়েছেন। ওই মামলাটিই এখন হত্যা মামলায় রূপান্তরিত হবে। এছাড়া অভিযুক্ত বাকিদেরও গ্রেফতার করা হবে।


আরো সংবাদ



premium cement