১৭ জুন ২০২৪
`

বগুড়ায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে ২ সুইপারের মৃত্যু

বগুড়ায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে ২ সুইপারের মৃত্যু - প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বড়ুয়া বাঁশফোড় (৪৫) ও লাঠিয়াল বাঁশফোড় (৪০) নামে ২ সুইপারের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

মৃত বড়ুয়া বাশফোড় বগুড়া সদরের চকসুত্রাপুর হরিজন কলোনী এলাকার বাচুয়া বাঁশফোড়ের ছেলে এবং লাঠিয়াল বাঁশফোড় একই এলাকার ভাগিলাল বাঁশফোড়ের ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের আগরা মধ্যপাড়া গ্রামের মরহুম উমর আলীর ছেলে সোহরাব আলী ওরফে কাবাদুলের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে যান বড়ুয়া বাশফোড় ও লাঠিয়াল বাশফোড় নামে দুই সুইপার। প্রথমে একজন সুইপার ট্যাংকির ভিতরে নামেন। নামার বেশ কিছু সময় পার হলেও কোনো শব্দ না পাওয়ায় অপরজনও ভেতরে নামেন। কিন্তু একপর্যায়ে কারো কোনো নড়াচড়া দেখতে না পেয়ে স্থানীয়রা ট্যাংকির ভেতরে নামার চেষ্টা করেন। কিছু দুর নামার পর ওই দুই সুইপারকে নিস্তেজ অবস্থায় দেখতে পান তারা। বিশাক্ত গ্যাসে অজ্ঞান হওয়ার উপক্রম হলে তিনি দ্রুত ওপরে উঠে আসেন । খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে তাদের মৃত অবস্থায় উদ্ধার করে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, সেপটিক ট্যাংকির বিষাক্ত গ্যাসে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement