১৬ জুন ২০২৪
`

তাড়াশে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ

তাড়াশে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ - নয়া দিগন্ত

সিরাজগঞ্জের তাড়াশে প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে মো: রবিন (২০) নামে এক যুবকের বিরুদ্ধে।

মঙ্গলবার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীর মা।

অভিযুক্ত মো: রবিন তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের বিনসাড়া গ্রামের মানিক কর্মকারের ছেলে। ভুক্তভোগী তরুণী (১৬) অভিযুক্তের চাচাত বোন ও একই গ্রামের বাসিন্ধা।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) নুরে আলম জানান, ভুক্তভোগীর মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষণের শিকার প্রতিবন্ধী নারীকে বয়স নির্ধারণ, ধর্ষণের প্রমাণে ডাক্তারি পরীক্ষা ও ডিএনএ টেস্ট করার জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল পাঠানো হবে। একই সাথে জবানবন্দি নেয়ার জন্য সিরাজগঞ্জ আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ভুক্তভোগীর মা বলেন, ‘গত সোমবার (২০ মে) আমার এক নিকট আত্মীয় মারা যাওয়ার কারণে বাড়ির দায়িত্ব ভাসুর মানিক কর্মকারের কাছে দিয়ে যাই। দাফনে দেরি হওয়ায় তাকে গোয়ালে গরু তোলা ও মেয়ের বিষয়ে জানতে চাইলে তিনি জানান যে বাড়িতে রবিন গেছে। এই কথা শোনার পর পরই বাড়িতে চলে আসি। এসে দেখি আমার প্রতিবন্ধী মেয়ে কান্না করছে, কাপড়-চোপড় খোলা, রবিন বাড়িতে নেই। এ ঘটনা দেখার পর আমার ভাসুর মানিককে ফোন করে বিষয়টি জানাই। সে বলে যে তার ছেলে ভুল করেছে, তাকে ক্ষমা করে কিছু টাকা নিয়ে সমাধান করে দিতে।’

কিশোরীর মা আরো বলেন, ‘পরদিন মঙ্গলবার সকালে থানায় এসে লিখিত অভিযোগ দিয়েছি। তারপর থেকেই থানায় আছি। পুলিশ কী করবে বুঝতে পারছি না।’

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) নজরুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে ভুক্তভোগীর মা মামলা দায়ের করেন। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement