১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন

তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন - রাশেদ হোসেন

তীব্র তাপদাহে জনসাধারণের মাঝে খাবার স্যালাইন ও লেবুর শরবত বিতরণ করেছে একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে স্বেচ্ছাসেবী সংগঠন‘একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন’-এর উদ্যোগে পাবনার বেড়া উপজেলার ঐতিহ্যবাহী নাকালিয়া বাজারে পথচারী, দিনমজুর, রিকশাচালক, খেটে খাওয়া মানুষ থেকে শুরু করে শ্রমজীবী প্রায় ১ হাজার সাধারণ মানুষের মাঝে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন এ সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: রাশেদ হোসেন, প্রতিষ্ঠাতা ও সহ-সভাপতি মো: মেহেদী হাসান, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাঈম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো: সাব্বির হোসেন রাজা, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন, পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো: তায়েব, প্রচার সম্পাদক মো: চয়ন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: মোশারফ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন রুপম, এনামুল ও কৈটোলা ইউনিটের দফতর সম্পাদক মোহাম্মদ আপন প্রমুখ।

একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: রাশেদ হোসেন বলেন, আমরা গত কয়েক দিনের গরমে দেখলাম পথচারী, দিনমজুর, রিকশাচালকসহ সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। এই গরমে বেশি বেশি পানি পান করতে উপদেশ দিচ্ছেন চিকিৎসকরা। তবে পথে চলা অবস্থায় পানি পাওয়াটা অনেক সময় কষ্টকর হয়ে উঠে। পানি পেলেও অনেক সময় গরম থাকে, সেই কথা চিন্তা করে আমরা আজ নাকালিয়া বাজারে লেবুর শরবত ও স্যালাইন বিতরণ করেছি।

তিনি আরো বলেন, তীব তাপদাহে মানুষের সব সময় পানি পান করা উচিত। সমাজের সামর্থ্যবানরা যদি আমাদের সহযোগিতা করেন তাহলে আমরা এরকম আরো ভালো ভালো উদ্যোগ নিতে এগিয়ে আসবো।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল