০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের

সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের - ছবি : নয়া দিগন্ত

নাটোরের সিংড়া উপজেলা নির্বাচন থেকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক অধ্যক্ষ লুৎফুল হাবীব রুবেলকে প্রার্থীতা প্রত্যাহার করে নিতে নির্দেশ দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে সিংড়া পৌরসভা কনফারেন্স হলরুমে উপজেলা আওয়ামী লীগের এক সভা থেকে সকলের উপস্থিতিতে মুঠোফোনে
উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুবেলকে এই সিদ্ধান্ত জানিয়ে দেন উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ।

অধ্যক্ষ লুৎফুল হাবীব রুবেল উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শেরকোল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক।

এই বিশেষ জরুরি সভার সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ। সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌসের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক মকবুল হোসেন, আব্দুল ওয়াদুদ মোল্লা, জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা আওয়ামী লীগের সদস্য মিনহাজ উদ্দিন, সদস্য বিশ্বনাথ দাস কাশিনাথ, ডাহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সিরাজুল মজিদ মামুন, কলম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মুন্সি, পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন, সাংগঠনিক সম্পাদক হান্নান আহমেদ হাসান প্রমুখ।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস বলেন, উপজেলা আওয়ামী লীগের সভার সিদ্ধান্ত সকলের উপস্থিতিতে ফোনে প্রার্থী লুৎফুল হাবীব রুবেলকে জানিয়ে দেয়া হয়েছে। এই নির্দেশনা না মানলে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

যোগাযোগ করা হলে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ লুৎফুল হাবীব রুবেলের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

 


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের কেজরিওয়ালের জামিনের সম্ভাবনায় আশা দেখছে বিরোধী জোট ব্যাটে-বলে দারুণ নৈপুণ্যে সহজ জয় বাংলাদেশের কারামুক্ত মামুনুল হকের মামলা সম্পর্কে যা জানা যাচ্ছে চাকরি জাতীয়করণসহ ২ দাবি গ্রাম পুলিশের টেকনাফে চেয়ারম্যান প্রার্থীর সমাবেশ লক্ষ্য করে গুলিবর্ষণ আবারো বৃষ্টিতে বন্ধ খেলা সব প্রার্থী আমাদের কাছে সমান : ইসি রাশিদা সুলতানা

সকল