৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ঈদে বাড়ি যাওয়ার পথে পিকআপের ধাক্কায় স্ত্রী-সন্তান হারালেন শিক্ষক

ঈদে বাড়ি যাওয়ার পথে পিকআপের ধাক্কায় স্ত্রী-সন্তান হারালেন শিক্ষক - প্রতীকী

ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার পথে পিকআপ-ভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) এক শিক্ষকের স্ত্রী রেশমা আক্তার (৩২) ও ছেলে ফারাবী (৮ মাস)।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাজশাহী থেকে গ্রামের বাড়ি নওগাঁয় যাওয়ার পথে মান্দায় এ দুর্ঘটনা ঘটে।

শিক্ষকের নাম ফিরোজ আলী (৩৫), তিনি পাবিপ্রবির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহকারী অধ্যাপক।

পাবিপ্রবির ছাত্র উপদেষ্টা দফতরের পরিচালক ড. নাজমুল হোসেন জানান, রাজশাহী থেকে নওগাঁ যাওয়ার জন্য ফিরোজ আলী সিএনজিচালিত-অটোরিকশা ভাড়া করেন। সকাল সাড়ে ১০টার দিকে অটোরিকশাটি নওগাঁর মান্দা এলাকায় পৌঁছালে একটি পিকআপ-ভ্যান ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে ঘটনাস্থলেই তার ছয় মাসের ছেলে ফারাবী মারা যায়। এছাড়া তার সাত বছর বয়সী মেয়ের হাত ও পা ভেঙে যায় এবং তার হাতও ভাঙে। দুর্ঘটনায় ফিরোজ আলীর স্ত্রী রেশমা আক্তার (৩২) গুরুতর আহত হলে তাকে বেলা ১১টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। রাত ৯টার দিকে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হাফিজা খাতুন, প্রো-ভিসি অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহউদ্দিন।


আরো সংবাদ



premium cement