১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০, ০৩ শাওয়াল ১৪৪৫
`

বড়াইগ্রামে পুলিশের ভুয়া এএসআই আটক

বড়াইগ্রামে পুলিশের ভুয়া এএসআই আটক - ছবি : নয়া দিগন্ত

নাটোরের বড়াইগ্রামে চাকরির প্রলোভনে টাকা হাতিয়ে নেয়ার সময় পুলিশের এক ভুয়া সহকারী উপ-পরিদর্শকে (এএসআই) আটক করেছে পুলিশ। এ সময় আটক ওই যুবকের কাছ থেকে একটি ভুয়া পরিচয়পত্র জব্দ করা হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কামারদহ গ্রামে এই ঘটনা ঘটে।

আটক ভুয়া সহকারী উপ-পরিদর্শকের নাম আলাউদ্দিন সুমন (৩৭)। সুমন ফেনীর দক্ষিণ মহাদেবপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

থানা সূত্রে জানা যায়, পুলিশের সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) পরিচয় দিয়ে আলাউদ্দিন সুমন নামে ওই ব্যক্তি বুধবার দুপুরে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কামারদহ গ্রামে যায়। সেখানে পুলিশের ভুয়া পরিচয়পত্র দেখিয়ে স্থানীয় এক যুবককে রেলওয়ের টিসি পদে চাকরি পাইয়ে দেয়ার কথা বলে ৫০ হাজার টাকা দাবি করে। তার কথাবার্তায় এলাকাবাসীর সন্দেহ হলে তারা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুমনকে আটক করে। এ সময় তার কাছ থেকে পুলিশের একটি ভুয়া পরিচয়পত্র এবং একটি জাতীয় পরিচয়পত্র জব্দ করা হয়।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আজম খান জানান, এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত বানারীপাড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত স্ত্রীকে গোশত কিনে দিতে না পেরে চিরকুট লিখে আত্মহত্যা নাটোরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু ঢাকায় ইসরাইলি দুটি বিমানের অবতরণ : গভীর উদ্বেগ জামায়াত সেক্রেটারির পদ্মায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার, সন্ধান মেলেনি একজনের ছেলের নাটোরে ট্রাকচাপায় নারী নিহত সৌদীতে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল প্রবাসীর ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধ হবে : রেলমন্ত্রী সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দেশকে পরাধীন করে রেখেছে : মির্জা ফখরুল পদ্মায় গোসলে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ ৩

সকল